1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সুনামগঞ্জে যাত্রীবাহী বাস উল্টে প্রাণ গেল একজনের - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩:০৪ অপরাহ্ন
শিরোনাম:

সুনামগঞ্জে যাত্রীবাহী বাস উল্টে প্রাণ গেল একজনের

  • Update Time : বৃহস্পতিবার, ৯ আগস্ট, ২০১৮
  • ২৮৩ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::
সুনামগঞ্জ সিলেট সড়কের ডাবর সেতুর কাছে ঢাকা থেকে ছুটে আসা যাত্রীবাহী লিমন পরিবহনের একটি বাস রাস্তা থেকে ছিটকে নিচের হাওরে পরে এক যাত্রী মারা গেছেন। আহত হয়েছেন অন্তত ১০জন। বৃহষ্পতিবার সকাল পোনে ৭টায় দক্ষিণ সুনামগঞ্জের ডাবর সেতুর কাছে এ ঘটনা ঘটে। এদিকে বুধবার রাত সাড়ে ১১টায় গোবিন্দপুরে একটি বেপরোয়া ট্রাক একটি মোটর সাইকেলকে ধাক্কা দিলে সাইকেল থেকে ছিটকে পড়ে মোটর সাইকেল চালক মারা গেছেন।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, লিমন পরিবহন ছাদের উপরে নানা প্রজাতির মাল বোঝাই করে অল্প সংখ্যক যাত্রী নিয়ে ঢাকা থেকে সুনামগঞ্জ আসছিল। বৃহষ্পতিবার সকাল পোনে ৭টায় দক্ষিণ সুনামগঞ্জের ডাবর সেতুর পূর্ব পাশে এসে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে নিচের হাওরে পড়ে উল্টে যায়। এসময় ঘটনাস্থলেই দিরাই উপজেলার জগদল গ্রামের আবু বকর (৫০) নামের এক যাত্রী মারা যান। আহত হন অন্তত ১০জন। দুর্ঘটনার পর গাড়িটির ইঞ্জিন যন্ত্র জানালা খুলে পড়ে গেছে। খবর পেয়ে ট্রাফিক পুলিশ ও দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌছেছে। স্থানীয়দের কৈতক ও সুনামগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
এদিকে বুধবার রাত সাড়ে ১১টায় মোহনপুর থেকে সুনামগঞ্জ আসার পথে গোবিনাদপুরের কাছে একটি বেপরোয়া ট্রাক মোটর সাইকেলকে ধাক্কা দিলে রাস্তা থেকে ছিটকে পরে গিরতর আহত হন মোহনপুর গ্রামের মানিক মিয়া (৩০) নামের এক মোটর সাইকেল চালক। স্থানীয়রা তাকে উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার সিলেট ওসমানীতে রেফার্ড করেন। যাবার পথে মারা যান চালক মানিক।
লিমন পরিবহনের যাত্রী দুলাল বলেন, লক্কর ঝক্কর বাসটি ছিল খুবই দুর্বল। ছাদে ছিল প্রচুর মাল। যে কারণে দর্ঘটনার পরই যন্ত্রপাতি খুলে গেছে।
সদর থানার ওসি মোহাম্মদ শহীদুল্লাহ মোটর সাইকেল চালকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। দক্ষিণ সুনামগঞ্জ থানার ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী ঢাকা থেকে ছুটে আসা লিমন পরিবহন উল্টে হাওরে পড়ে এক যাত্রীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com