1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে মাদ্রাসা-কলেজের শিক্ষার্থীদের সঙ্গে ওসির মতবিনিময় - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৩৪ অপরাহ্ন
শিরোনাম:

জগন্নাথপুরে মাদ্রাসা-কলেজের শিক্ষার্থীদের সঙ্গে ওসির মতবিনিময়

  • Update Time : সোমবার, ২০ মার্চ, ২০২৩
  • ১৭০ Time View

স্টাফ রিপোর্টার:
সুনামগঞ্জের জগন্নাথপুরে মাদ্রাসা ও কলেজ শিক্ষার্থীদের সঙ্গে মতবিনিময় সভা করেছে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান।

আজ সোমবার দুপুরে উপজেলার পাটলী ইউনিয়নের চন্দন মিয়া সৈয়দুননেছা কলেজের শিক্ষার্থীদের সঙ্গে মতবিনিময় করেন তিনি। এ সময় পুলিশের সকল সেবা সম্পর্কে শিক্ষার্থীদের জানানো হয়।

পুলিশ জানায়, শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের বাল্যবিবাহ রোধ, ইভটিজিং, জাতীয় জরুরি সেবা নিতে ৯৯৯ নম্বরের ব্যবহারসহ পুলিশের সকল সেবা নিয়ে কলেজে ছাত্র-ছাত্রীদের সঙ্গে মতবিনিময় করেন ওসি মিজানুর রহমান। কলেজের হল রুমে শিক্ষার্থীদের সঙ্গে আলোচনাকালে তাঁদের বিভিন্ন সেবাসহ ইভটিজিং ও বাল্যবিবাহ রোধে সোচ্চার হতে আহ্বান জানান। পুলিশি সেবা নিতে উদ্বুদ্ধ করেন।

পরে একই ইউনিয়নের রসুলগঞ্জ জামিয়া কোরানিয়া সিনিয়র মাদ্রাসার শিক্ষার্থীদের সঙ্গেও তিনি মতবিনিময় করেন। এ সময় ওসি মিজানুর রহমান শিক্ষার্থীদের উদ্দেশ্যে বাল্য বিবাহ, যৌতুক, ইভটিজিং, কিশোর গ্যাং নারী নির্যাতন, মাদক নিমূল সম্পর্কে আইন শৃঙ্খলা বিষয়ে বিভিন্ন দিকনির্দেশনা মূলক বক্তব্য দেন।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, ‘বাল্যবিবাহ, ইভটিজিং প্রতিরোধ বিষয়ে শিক্ষার্থীদের সচেতন করতে এবং জাতির আগামী ভবিষ্যৎদের এসকল শিক্ষার্থীদের অপরাধ থেকে দূরে রাখতে এ মতবিনিময় করা হয়েছে।’

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com