1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ইউক্রেন যুদ্ধে রাশিয়ার পক্ষ নেওয়ার বিষয়ে যা বললেন নরেন্দ্র মোদি - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:২৮ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

ইউক্রেন যুদ্ধে রাশিয়ার পক্ষ নেওয়ার বিষয়ে যা বললেন নরেন্দ্র মোদি

  • Update Time : শনিবার, ২০ মে, ২০২৩
  • ১০০ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

জি-৭ সামিটে যোগ দিতে জাপানে পৌঁছেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এ সফরে ইউক্রেন যুদ্ধ শুরু হওয়ার পর থেকে প্রথমবারের মতো দেশটির প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কির সঙ্গে সাক্ষাৎ হয়েছে নরেন্দ্র মোদির। খবর এনডিটিভির।

শনিবার সকালে জাপানি পত্রিকা ইওমিউরি শিম্বুনের মুখোমুখি হন নরেন্দ্র মোদি। এ সময় জাতিসংঘে রাশিয়ার বিরুদ্ধে আনীত খসড়া প্রস্তাবে ভারতের ভোটদানে বিরত থাকার বিষয়ে জিজ্ঞেস করা হলে মোদি বলেন, ইউক্রেন যুদ্ধের শান্তিপূর্ণ সমাধান চায় ভারত।

অন্যদিকে ইউক্রেনে রাশিয়ার আগ্রাসন সত্ত্বেও রাশিয়ার সঙ্গে সৌহার্দপূর্ণ সম্পর্কের কারণ জানতে চাইলে মোদি বলেন, আমরা বিশ্বাস করি, পারস্পারিক আলোচনা ও সমঝোতার ভিত্তিতে সংকট কাটিয়ে ওটা সম্ভব।

শনিবার সকালে জি-৭ এর তিনটি সেশনে অংশ নেওয়ার জন্য জাপানে পৌঁছেছেন নরেন্দ্রে মোদি। এরপর পাপুয়া নিউগিনি ও অস্ট্রেলিয়া যাওয়ার কথা রয়েছে তার।

প্রসঙ্গত, ইউক্রেনে রাশিয়ার আগ্রাসনের পর জাতিসংঘে পুতিনের দেশের বিরুদ্ধে প্রস্তাব উত্থাপন হয়। এতে ভোটদানে বিরত থাকে এশিয়ার ক্ষমতাধর ভারত। এরপর ধরে নেওয়া হয়, ভারত রাশিয়ার পক্ষে অবস্থান নিয়েছে।

 

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com