1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বাংলাদেশকে বোমা মুক্ত রাখার শপথগ্রহণ করতে হবে আমাদেরকে: আইনমন্ত্রী - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:১৪ অপরাহ্ন
শিরোনাম:
জাতীয় নেতা আবদুস সামাদ আজাদের মৃত্যু বার্ষিকী আজ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ক্লাস হবে আটটা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত সুনামগঞ্জে বিএনপির তিন প্রার্থী বহিষ্কার সৃষ্টিজগতে আল্লাহর সবচেয়ে বড় নিয়ামত গুচ্ছ ভর্তি: তিন ইউনিটে শাবি কেন্দ্রে পরীক্ষায় বসবে ৯ হাজার ভর্তিচ্ছুক ইসরায়েলবিরোধী বিক্ষোভের জেরে স্নাতক অনুষ্ঠান বাতিল করল সাউদার্ন ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রাগ সংবরণে নবীজির পরামর্শ মানবিক সাংবাদিকতার উজ্জ্বল দৃষ্টান্ত শংকর রায় জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ

বাংলাদেশকে বোমা মুক্ত রাখার শপথগ্রহণ করতে হবে আমাদেরকে: আইনমন্ত্রী

  • Update Time : শুক্রবার, ২৬ এপ্রিল, ২০১৯
  • ৪২৮ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

শ্রীলংকা হামলার তীব্র নিন্দা জানিয়ে আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, আমাদের সবাইকে সজাগ থাকতে হবে। শ্রীলংকার মতো বোমা হামলায় বাংলাদেশকে মুক্ত রাখার শপথগ্রহণ করতে হবে আমাদের।

শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলওয়ে জংশন স্টেশনে তিনি এসব কথা বলেন।

এ সময় আনিসুল হক বলেন, কেউ যেন কোনো ষড়যন্ত্রের মাধ্যমে আমাদের দেশটিকে ও কলুষিত করতে না পারে সেই দিক দিয়ে সবাইকে সজাগ থাকতে হবে।

শ্রীলংকার কলম্বোয় সিরিজ বোমা হামলায় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সিনিয়র পার্লামেন্টেরিয়ান শেখ ফজলুল করিম সেলিমের নাতি জায়ান চৌধুরী (৮) নিহতের ঘটনায় তার জন্য, প্রতিটি মসজিদে দোয়া করার আহ্বানও জানান আইনমন্ত্রী আনিসুল হক।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন, উপজেলা চেয়ারম্যান কাশেম ভূঁইয়া, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন আহ্বায়ক সেলিম ভূঁইয়া প্রমুখ।

পরে দুপুরে কসবা উপজেলার চারগাছ এনআই ভূঁইয়া ডিগ্রি কলেজে একাডেমিক ভবন উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আইনমন্ত্রী আনিসুল হক বলেন, বিএনপির নির্বাচিত প্রতিনিধিদের মধ্যে যারা সংসদে শপথ নেবেন দল বহিষ্কার করলেও তাদের সংসদ সদস্যপদ যাবে না।

তিনি আরও বলেন, বিএনপি থেকে যারা সংসদ সদস্য হিসেবে শপথ নিচ্ছেন তাদের দল থেকে বহিষ্কার করা হলেও কোনো প্রভাব পড়বে না। তাদের এমপি পদ টিকে যাবে।

সংবিধানের ব্যাখ্যা দিয়ে তিনি বলেন, ‘সংবিধানে বলা আছে- কেউ যদি দলের বিপক্ষে জাতীয় সংসদে ভোট দেন বা দল থেকে যদি তারা পদত্যাগ করেন, তাহলে তাদের সংসদ সদস্যপদ বাতিল হবে। দল বহিষ্কার করলে তাদের সদস্যপদ বাতিল হবে না।’

এ সময় মন্ত্রীর সঙ্গে ছিলেন কসবা উপজেলা চেয়ারম্যান রাশেদুল কাওসার ভূঁইয়া জীবন, কসবা উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসিনা আক্তার, কসবার পৌর মেয়র এমরান উদ্দিন জুয়েল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক এমজি হাক্কানী, রহুল আমীন ভূঁইয়া বকুল, আনিসুল হক ভূঁইয়াসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

প্রসঙ্গত বৃহস্পতিবার দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে শপথ নিয়েছেন ঠাকুরগাঁও-৩ আসন থেকে নির্বাচিত বিএনপির সংসদ সদস্য জাহিদুর রহমান। তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়ার ঘোষণা দিয়েছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সুত্র-যুগান্তর

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com