1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লাঞ্ছিত, থানায় অভিযোগ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১১:০০ অপরাহ্ন

জগন্নাথপুরে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লাঞ্ছিত, থানায় অভিযোগ

  • Update Time : রবিবার, ২৮ জুন, ২০২০
  • ২৬৮৪ Time View

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার চিলাউড়া হলদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরশ মিয়া কে শারীরিকভাবে লাঞ্ছিত করার অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় ইউপি চেয়ারম্যান জগন্নাথপুর থানায় গতকাল শনিবার একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

জগন্নাথপুর থানায় দায়েরকৃত লিখিত অভিযোগ থেকে জানা যায়, গত ২৪ জুন ইউনিয়নের স্বজনশ্রী গ্রাম থেকে বাউধরন মোবারক মিয়ার বাড়ির সামন পর্যন্ত সড়ক সংস্কারের জন্য প্রবাসী নলুয়া সংঘের কয়েকজন প্রবাসী উদ্যােগ নেন। খবর পেয়ে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে উক্ত সড়কের কাজ নিজ অর্থায়নে করার প্রস্তাব দিলে এলাকাবাসী সড়ক সংস্কার কাজে কিছু অর্থ দিয়ে অংশ গ্রহণের জন্য ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কে প্রস্তাব দেন। চেয়ারম্যান অর্থ সহায়তা দিয়ে তাদের সাথে অংশ গ্রহণ করেন। গত ২৪ জুন সড়ক সংস্কার কাজের উদ্বোধনী অনুষ্ঠানে চেয়ারম্যান কে আমন্ত্রণ জানানো হলে চেয়ারম্যান সেখানে গেলে বাউধরন গ্রামের হাফিজুর রহমান প্রতাপ মেম্বার ও স্বজনশ্রী গ্রামের আব্বাছ মিয়া চেয়ারম্যান কে দেখে উত্তেজিত হয়ে গালিগালাজ শুরু করেন। এক পর্যায়ে তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করা হয়। লিখিত অভিযোগে আরো উল্লেখ করা হয়, আকস্মিক ঘটনায় নিরুপায় হয়ে চেয়ারম্যান বাড়ি ফিরে যান। পরদিন হাফিজুর রহমান ও প্রবাসী মুজিবুর রহমানের স্বজনরা ফেসবুক আইডি থেকে চেয়ারম্যান ও তার পরিবারের বিরুদ্ধে কুরুচি ও অশালীন মন্তব্য করে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করতে প্রচারণা চালায়।

চেয়ারম্যান আরশ মিয়া বলেন, আমি একজন প্রবাসী হলেও গত ১০ বছর ধরে ইউনিয়ন পরিষদের নির্বাচিত জনপ্রতিনিধি হিসেবে ইউনিয়ন পরিষদের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছি। একটি কুচক্রী মহল আমার সাথে খারাপ ব্যবহার করেছে। এবং আমাকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করতে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। আমি এ ঘটনার সুবিচার প্রত্যাশায় থানায় লিখিত অভিযোগ করেছি।

জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, চেয়ারম্যান আরশ মিয়ার লিখিত অভিযোগ পেয়েছি।বিষয়টি তদন্ত পূর্বক আইনানুগ পদক্ষেপ গ্রহণ করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com