1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সিলেটে পিকআপ ভ্যান উল্টে জগন্নাথপুরের দুইজন নিহত - জগন্নাথপুর টুয়েন্টিফোর
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন
শিরোনাম:
হবিগঞ্জে গোসল করতে নেমে দুই ভাই নিখোঁজ/ একজনের মরদেহ উদ্ধার জগন্নাথপুরে আবদুস সামাদ আজাদের ১৯তম মৃত্যু বার্ষিকী পালিত জগন্নাথপুরে আইডিয়াল কম্পিউটার ইনস্টিটিউটের সার্টিফিকেট বিতরণ অনুষ্ঠিত জাতীয় নেতা আবদুস সামাদ আজাদের মৃত্যু বার্ষিকী আজ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ক্লাস হবে আটটা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত সুনামগঞ্জে বিএনপির তিন প্রার্থী বহিষ্কার সৃষ্টিজগতে আল্লাহর সবচেয়ে বড় নিয়ামত গুচ্ছ ভর্তি: তিন ইউনিটে শাবি কেন্দ্রে পরীক্ষায় বসবে ৯ হাজার ভর্তিচ্ছুক ইসরায়েলবিরোধী বিক্ষোভের জেরে স্নাতক অনুষ্ঠান বাতিল করল সাউদার্ন ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রাগ সংবরণে নবীজির পরামর্শ

সিলেটে পিকআপ ভ্যান উল্টে জগন্নাথপুরের দুইজন নিহত

  • Update Time : মঙ্গলবার, ৩০ জুলাই, ২০১৯
  • ১৫৫০ Time View

সিলেটের দক্ষিণ সুরমার তেতলি এলাকায় পিকআপভ্যান উল্টে সুনামগঞ্জের জগন্নাথপুরের দুইজন নিহত হয়েছে।
আজ মঙ্গলবার ভোররাতে এ দুর্ঘটনা ঘটেছে।
নিহতরা হলেন- জগন্নাথপুর পৌর এলাকার আলখানাপারের আনছব উল্লাহর ছেলে উপজেলা সদর বাজারের ফল ব্যবসায়ী ছামির উদ্দিন (৩০) ও উপজেলার কলকলিয়া ইউনিয়নের মোল্লারগাঁও গ্রামের প্রবোধ সূত্রধরের ছেলে পিকআপ ভ্যানের চালক মিঠু সূত্রধর (২৩)।

জানা যায়, ব্যবসায়ী ছামির উদ্দিন সিলেট থেকে দোকানের মালামাল নিয়ে পিকআপ ভ্যানে করে জগন্নাথপুর পৌরশহরে দিকে রওয়ানা হন। তেতলি এলাকায় পৌছামাত্র ভ্যানটি উল্টে ঘটনাস্থলে তাদের মৃত্যু হয়।

সিলেটের দক্ষিণ সুরমা থানার ওসি খায়রুল ফজল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দু’জনের মরদেহ উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com