1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে পৌর নির্বাচনে বাছাই সভায় আ,লীগের ১২ প্রার্থীর নাম প্রস্তাব, হয়নি সিদ্ধান্ত - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ০৮ মে ২০২৪, ০৬:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে ফিলিস্তিনের পতাকা উত্তোলন, ছাত্র সমাবেশ ও পদযাত্রা অনুষ্ঠিত ভোটে মন্ত্রী-এমপিরা প্রভাব বিস্তার করলে তাৎক্ষণিক ব্যবস্থা নেয়া হবে: সিইসি জগন্নাথপুরে বাজার পাহারা দিতে গিয়ে নিখোঁজ নৈশপ্রহরী কোরআনের ভাষ্যে বৃষ্টিপাতের রহস্য জগন্নাথপুরে নদীতে গোসল করতে গিয়ে তরুণীর মৃত্যু হবিগঞ্জে বাড়ির উঠোনেই বজ্রপাতে প্রাণ হারালেন নারী কোরআনের যে সুরায় আল্লাহর অসন্তুষ্টির কথা রয়েছে জগন্নাথপুরে দুর্যোগ ব্যবস্হাপনা কমিটির সভা অনুষ্ঠিত প্রয়োজনে শুক্রবারও ক্লাস নেওয়া হবে : শিক্ষামন্ত্রী যুক্তরাস্ট্রে কলাম্বিয়া বিশ্ববিদ্যালয়ে ইসরায়েলবিরোধী বিক্ষোভে পুলিশের গুলি

জগন্নাথপুরে পৌর নির্বাচনে বাছাই সভায় আ,লীগের ১২ প্রার্থীর নাম প্রস্তাব, হয়নি সিদ্ধান্ত

  • Update Time : শনিবার, ২২ ফেব্রুয়ারী, ২০২০
  • ১৫৯৭ Time View

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জের জগন্নাথপুর পৌরসভার উপনির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশিদের নিয়ে প্রার্থী বাছাই সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ শনিবার দুপুরে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আকমল হোসেন ও সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু’র পরিচালনায় অনুষ্ঠিত সভায় দলীয় মনোনয়ন পেথে সম্ভাব্য ১৩ জন প্রার্থিতা ঘোষনা করেছেন। তারা হলেন, তাঁরা হলেন জগন্নাথপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা মিজানুর রশিদ ভূঁইয়া, সাবেক পৌর কাউন্সিলর উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক লুৎফুর রহমান, জগন্নাথপুর পৌরসভার মেয়র প্রয়াত আব্দুল মনাফের বড় ছেলে আবুল হোসেন সেলিম, যুক্তরাজ্য প্রবাসি আওয়ামী লীগ নেতা আকমল খান, যুক্তরাষ্ট্র প্রবাসি আব্দুস শহীদ ইব্রাহিম,উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জয়দ্বীপ সুত্রধর বীরেন্দ্র, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক হাজী আব্দুল জব্বার, পৌর কাউন্সিলর আবাব মিয়া, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি যুক্তরাজ্য প্রবাসি সামছুল ইসলাম রাজন, জেলা পরিষদের সদস্য আওয়ামী লীগ নেতা মাহতাবুল হাসান সমুজ, যুক্তরাজ্য প্রবাসি আওয়ামী লীগ নেতা এম ইকবাল এম হোসাইন, আব্দুল তাহিদ ও শাহ নুরুল করিম। এরমধ্যে শাহ নুরল করিম প্রার্থীরা প্রত্যাহার করে দেন। সভায় ১৩ জন প্রার্থীর মধ্যে ১১ জন উপস্থিত থেকে তাদের প্রার্থীরা ঘোষনা দেন। এবং অপর দুই প্রার্থীর পক্ষে তাদের সমর্থকরা নাম প্রস্তাব করেন।
এদিকে দলে একাধিক প্রার্থী থাকায় সভায় থেকে সম্ভাব্য প্রার্থীদের সমঝোতার জন্য আধাঘন্টা সময় দেয়া হয়। এরমধ্যে সম্ভাব্য প্রার্থীরা সমঝোতার বৈঠকে বসলেও কেউ কাউকে ছাড় দিতে রাজি হননি। বিষয়টি বাছাই সভায় সম্ভাব্য প্রার্থীরা জানালে সভা থেকে সিদ্ধান্ত হয় এবিষয়ে পরে সিদ্ধান্ত হবে।
জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আকমল হোসেন ও সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু মিয়া জানান, ১২ থেকে ১৩ জন সম্ভাব্য প্রার্থী দলীয় মনোনয়ন প্রত্যাশি। এজন্য এ মুর্হুতে সিদ্ধান্ত হয়নি। তবে স্থানীয় সংসদ সদস্য ও পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান মহোদয়ের সঙ্গে আলাপ আলোচনার পর আমরা জেলা কমিটির নিকট নাম পাঠাব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com