1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
কবর থেকে তুলে গণধর্ষণ! - জগন্নাথপুর টুয়েন্টিফোর
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম:
হবিগঞ্জে গোসল করতে নেমে দুই ভাই নিখোঁজ/ একজনের মরদেহ উদ্ধার জগন্নাথপুরে আবদুস সামাদ আজাদের ১৯তম মৃত্যু বার্ষিকী পালিত জগন্নাথপুরে আইডিয়াল কম্পিউটার ইনস্টিটিউটের সার্টিফিকেট বিতরণ অনুষ্ঠিত জাতীয় নেতা আবদুস সামাদ আজাদের মৃত্যু বার্ষিকী আজ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ক্লাস হবে আটটা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত সুনামগঞ্জে বিএনপির তিন প্রার্থী বহিষ্কার সৃষ্টিজগতে আল্লাহর সবচেয়ে বড় নিয়ামত গুচ্ছ ভর্তি: তিন ইউনিটে শাবি কেন্দ্রে পরীক্ষায় বসবে ৯ হাজার ভর্তিচ্ছুক ইসরায়েলবিরোধী বিক্ষোভের জেরে স্নাতক অনুষ্ঠান বাতিল করল সাউদার্ন ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রাগ সংবরণে নবীজির পরামর্শ

কবর থেকে তুলে গণধর্ষণ!

  • Update Time : রবিবার, ২৫ অক্টোবর, ২০১৫
  • ৪০২ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: কবর থেকে এক মহিলার মৃতদেহ তুলে নিয়ে গিয়ে সংঘবদ্ধ ধর্ষণ করার ঘটনা ঘটেছে। সম্প্রতি এ ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের গাজিয়াবাদের তাহেলকা গ্রামে।

স্থানীয় সূত্রে জানা গেছে, হাসপাতালে শিশুর জন্ম দিতে গিয়ে মৃত্যু হয় ২৬ বছর বয়সী ওই মহিলার। মৃত্যুর পরদিন সকালে কবর থেকে প্রায় ২০ ফুট দূরে একটি আখ ক্ষেতের মধ্যে মৃতদেহটি পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। মহিলার পরিবারের লোকেদের ডাকা হলে তাঁরা পুলিশকে খবর দেন।

নিহতের স্বামী জানান, পাশের আখের ক্ষেত থেকে তাঁর মৃত স্ত্রীর নগ্ন দেহ উদ্ধার করে পুলিশ। পুলিশের প্রাথমিক অনুমান, সমাধি থেকে বের করে মৃতদেহটিকে টেনে হিঁচড়ে ক্ষেতে নিয়ে যাওয়া হয়েছে। তারপর নিথর দেহের ওপর নারকীয় অত্যাচার চালিয়েছে একাধিক দুষ্কৃতি।

এদিকে এই ঘটনায় গোটা শহরে তীব্র আলোড়ন পড়ে গিয়েছে। এই ঘটনায় হতচকিত হয়ে পড়েছেন নিহতের পরিবারসহ স্থানীয়রাও।

পুলিশ সূত্রে খবর, ময়নাতদন্তের জন্য দেহটিকে পাঠানো হয়েছে। এ ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com