1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
নবীগঞ্জে বৃদ্ধের আত্মহত্যা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম:
গুচ্ছ ভর্তি: তিন ইউনিটে শাবি কেন্দ্রে পরীক্ষায় বসবে ৯ হাজার ভর্তিচ্ছুক ইসরায়েলবিরোধী বিক্ষোভের জেরে স্নাতক অনুষ্ঠান বাতিল করল সাউদার্ন ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রাগ সংবরণে নবীজির পরামর্শ মানবিক সাংবাদিকতার উজ্জ্বল দৃষ্টান্ত শংকর রায় জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ

নবীগঞ্জে বৃদ্ধের আত্মহত্যা

  • Update Time : মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১
  • ৭০১ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

হবিগঞ্জের নবীগঞ্জে এক বৃদ্ধ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। উপজেলার বাউসা ইউনিয়নের বাউসা গ্রামের মো. পেছন মিয়া (৬৫) মঙ্গলবার (২০ এপ্রিল) তার নিজ বাড়িতে দরজা বন্ধ করে ঘরের তীরের সাথে রশি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।

এলাকাবাসী ও পারিবারিক সূত্রে জানা যায়, পেছন মিয়া দীর্ঘদিন যাবত মানসিক রোগে ভুগছিলেন। মঙ্গলবার সকালে তিনি তার স্ত্রীকে দুধ দিয়ে উনার নাতনির জন্য ছেলের শশুর বাড়িতে পাঠান।

পরে বেলা ১১টায় উনার স্ত্রী বাড়িতে ফিরে এসে দরজা বন্ধ দেখতে পান। দীর্ঘ সময় ডাকাডাকি করে কোন সাড়া না পেয়ে পরে পার্শ্ববর্তী প্রতিবেশীদের সহযোগিতায় দরজা খুলে তাকে ঘরের তীরের সাথে ঝুলে থাকতে দেখেন।

পরবর্তীতে নবীগঞ্জ থানায় খবর দিলে নবীগঞ্জ থানার এস.আই সম্রাটের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্হলে পৌঁছে তার মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com