1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
  3. ali.jagannathpur@gmail.com : Ali Ahmed : Ali Ahmed
  4. amit.prothomalo@gmail.com : Amit Deb : Amit Deb
বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০৮:৩৭ অপরাহ্ন

জগন্নাথপুরে ঈদ আনন্দ নেই দুই মাছুমের পরিবারে

  • Update Time : বৃহস্পতিবার, ৫ মে, ২০২২
  • ৪১৯ Time View

নিজস্ব প্রতিবেদক – সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় পর পর দুই ঈদুল ফিতরে আগে তুচ্ছ ঘটনা কে কেন্দ্র করে মারামারির ঘটনায় খুন হওয়া দুই যুবকের পরিবারে ঈদ আনন্দ নেই। মাছুম আহমেদ নামে এই দুই যুবক জগন্নাথপুর পৌর এলাকার বাসিন্দা।
পুলিশ এলাকাবাসী ও পারিবারিক সূত্রে জানা গেছে গত ২১ এপ্রিল তুচ্ছ ঘটনা নিয়ে জগন্নাথপুর পৌর এলাকার বাড়ী জগন্নাথপুর গ্রামে মারামারি ঘটনা ঘটে। এতে মাছুম আহমেদ (২৫) মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত ২৩ এপ্রিল মারা যান। মাছুম ২০১৯ সালের ৮ আগষ্ট ভালোবেসে বিয়ে করেন প্রতিবেশী তরুণী মোছাঃ শাবলী বেগম।
দাম্পত্য জীবনের তাদের দুই বছরের যমজ দুই ছেলে সন্তান রয়েছে।
মাছুমের স্ত্রী শাবলী বেগম বলেন, কথা ছিল এবার ঈদের ছেলেদের নিয়ে একসঙ্গে বাজারে গিয়ে সবার জন্য ঈদের কেনাকাটা করব। আমার সব আনন্দ ভালোবাসার মানুষকে হারিয়ে শেষ হয়ে গেছে। পরিবারের উপার্জনকৃত ব্যক্তি নেই। তাই আমাদের সংসারে ঈদ নেই।
মাছুম মিয়ার শ্বশুর হারুন মিয়া বলেন, মেয়ের জামাইয়ের এমন অপ্রত্যাশিত মৃত্যুতে তছনছ হয়ে গেছে আমার মেয়ের সংসার।দুই বছরের দুই ছেলে নিয়ে মেয়ে অসহায় হয়ে আমার পরিবারে এসেছে। আমাদের মনে ঈদের কোন আনন্দ নেই।


অপরদিকে গত বছর ঈদুল ফিতরের আগে পৌর এলাকার ভবানীপুর গ্রামে বাদশা মিয়ার ছেলে মাছুম মিয়ার সঙ্গে প্রতিবেশী সুরুজ মিয়ার যাতায়াত সড়ক নিয়ে সংঘর্ষের ঘটনায় গত বছরের ১৬ এপ্রিল নিহত হয় মাছুম মিয়া (২৭) এঘটনায় মাছুমের বোন তমা আক্তার বাদী হয়ে ১৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। গত এক বছরে এই মামলার অভিযোগ পত্র আদালতে গেলেও সন্তোষ্ট নন মাছুমের পরিবার।
মাছুমের বোন তমা আক্তার বলেন, আমার ভাই কে হারিয়ে আমাদের পরিবার আজ দিশেহারা। আমাদের পরিবারে ঈদ বলে কিছু নেই। মামলার অভিযোগ পত্রের বিরুদ্ধে নারাজি দেওয়া হয়েছে আদালতে।
জগন্নাথপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মিজানুর রহমান বলেন দুই ঈদুল ফিতরের আগে দুই মাছুম হত্যাকান্ডের ঘটনা সত্যি বেদনাদায়ক। একটি মামলায় অভিযোগ পত্র দাখিল করা হয়েছে। আরেকটি মামলায় ৫ জন কে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২১
Design & Developed By ThemesBazar.Com
%d bloggers like this: