1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
অপহরণের আট দিন পর আবদুর রাজ্জাককে ফেরত দেয়া হয়েছে - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:১০ পূর্বাহ্ন

অপহরণের আট দিন পর আবদুর রাজ্জাককে ফেরত দেয়া হয়েছে

  • Update Time : বৃহস্পতিবার, ২৫ জুন, ২০১৫
  • ৩২৬ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডেস্ক:: অপহরণের আট দিন পর নায়েক আবদুর রাজ্জাককে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) প্রতিনিধিদলের কাছে হস্তান্তর করেছে মিয়ানমারের সীমান্তরক্ষী বাহিনী বিজিপি। আজ বৃহস্পতিবার দুপুরে মিয়ানমারের মংডু টাউনশিপে এক পতাকা বৈঠকের পর তাকে হস্তান্তর করা হয়।
অপহরণের সময় রাজ্জাকের সঙ্গে থাকা অস্ত্র ও গুলিও ফেরত দেয়া হয়েছে বলে জানিয়েছে বিজিবির একটি সূত্র। তাকে আজই দেশে আনা হবে বলে জানা গেছে।

এর আগে বাংলাদেশ সময় সকাল সাড়ে ১০টায় বিজিবি ও বিজিপির মধ্যে পতাকা বৈঠক শুরু হয়। এর আগে সকাল সাড়ে ৯টায় তীব্র ঝড় বৃষ্টি উপেক্ষা করে টেকনাফস্থ বিজিবি ৪২ ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্ণেল আবু জার আল জাহিদের নেতৃত্বে ৬ সদস্যের বিজিবি প্রতিনিধি দল টেকনাফ স্থল বন্দরের ইমিগ্রেশন জেটি দিয়ে কোস্টগার্ড এর দুটি হাইস্পিড বোটে মিয়ানমারের উদ্দেশ্যে রওয়ানা হন।

গত ১৭ জুন কক্সবাজারের টেকনাফের নাফ নদী সংলগ্ন সীমান্ত থেকে টহলরত বিজিবির নায়েক আবদুর রাজ্জাককে ধরে নিয়ে যায় বিজিপি। পরে তাকে হাতকড়া পরিয়ে রক্তাক্ত অবস্থায় শিকল দিয়ে বেঁধে রাখার ছবি ফেসবুকের মাধ্যমে ছড়িয়ে পড়লে তীব্র প্রতিক্রিয়া দেখা দেয়। দেশে-বিদেশে এ ঘটনার ব্যাপক সমালোচনা শুরু হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com