1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
অর্থ প্রতিমন্ত্রীর আসনে লড়তে চান যুক্তরাজ্য আ.লীগ নেতা ফারুক - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:২৪ অপরাহ্ন

অর্থ প্রতিমন্ত্রীর আসনে লড়তে চান যুক্তরাজ্য আ.লীগ নেতা ফারুক

  • Update Time : শুক্রবার, ২১ জুলাই, ২০১৭
  • ১৭৫ Time View

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ-৩ (দক্ষিণ সুনামগঞ্জ-জগন্নাথপুর) আসনে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করতে চান যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক।
বৃহস্পতিবার দুপুরে শহরের কাজির পয়েন্টের একটি রেস্টুরেন্টে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় এই ঘোষণা দেন ৯০-এর দশকে ছাত্রলীগের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদকের দায়িত্বে থাকা এই নেতা।
বর্তমানে সুনামগঞ্জ-৩ আসনে আওয়ামী লীগের সংসদ সদস্য অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান। বিগত নির্বাচনে দলের বিদ্রোহী প্রার্থী প্রয়াত জাতীয় নেতা আব্দুস সামাদ আজাদের ছেলে আজিজুস সামাদ ডনের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করে জয়ী হন মান্নান।
মতবিনিময় সভায় সৈয়দ সাজিদুর রহমান ফারুক বলেন, ‘পঁচাত্তর পরবর্তী সময়ে রাজনীতি যখন কার্যত নিষিদ্ধ ছিল তখন জেল-জুলুমকে উপেক্ষা করে সিলেটে ছাত্রলীগের রাজনীতি সচল রাখার চেষ্টা করেছি। পরে ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়ার সময় কেন্দ্রীয় ছাত্রলীগের যুগ্ম সম্পাদকের দায়িত্বে থেকে স্বৈরাচার এরশাদ বিরোধী আন্দোলন রাজপথে থেকেছি। উচ্চশিক্ষা অর্জনের জন্য প্রবাসে যাওয়ার পরও বর্তমানে মুজিব আদর্শকে সেখানেও সমুন্নত রাখতে চেষ্টা চালিয়ে যাচ্ছি।’
তিনি আরও বলেন, ‘এক এগারোর সময় তৎকালীন সরকারের বাধাকে উপক্ষো করে জননেত্রী শেখ হাসিনা যখন দেশে ফিরে এসে গ্রেফতার হন তখন আমিও তার সঙ্গে গ্রেফতার হই। যেখানে যে অবস্থায় ছিলাম দলের জন্য, দেশের জন্য কাজ করেছি। মানুষের জন্য যখন রাজনীতি করি তখন জনপ্রতিনিধি হওয়ার আকাক্সক্ষা থাকবেই। সেই উদ্দেশ্যে সুনামগঞ্জ-৩ আসনে আগামী নির্বাচনে মনোনয় চাইবো।’
মতবিনিময় সভায় বক্তব্য রাখেন যুক্তরাজ্য আওয়ামী লীগের প্রচার সম্পাদক মাসুক ইবনে আজিজ, যুক্তরাজ্য ছাত্রলীগের সহ সভাপতি সারওয়ার কবির, পাবলিক প্রসিকিউটর অ্যাড. খায়রুল কবির রুমেন, দৈনিক সুনামগঞ্জের ডাক সম্পাদক ও প্রকাশক অধ্যক্ষ শেরগুল আহমেদ, সাংবাদিক রওনক বখত, আজিজুল ইসলাম চৌধুরী, লতিফুর রহমান রাজু, মাহবুবুর রহমান পীর, আবেদ মাহমুদ চৌধুরী, মাসুম হেলাল, মাহতাব উদ্দিন তালুকদার, ইমরানুল হক চৌধুরী, একেএম মহিম, মাহমুদুর রহমান তারেক, সেলিম আহমদ, হিমাদ্রী শেখর ভদ্র প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com