1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
অসামাজিক কার্যকালাপ: ২৬ তরুণ-তরুণী আটক - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:১৯ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

অসামাজিক কার্যকালাপ: ২৬ তরুণ-তরুণী আটক

  • Update Time : শুক্রবার, ৪ আগস্ট, ২০১৭
  • ১৮২ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: সাভারের একটি রিসোর্টে অসামাজিক কার্যকালাপের অভিযোগে ২৬ তরুণ-তরুণীকে আটক করেছে ঢাকা জেলা (উত্তর) গোয়েন্দা পুলিশ।

বৃহস্পতিবার রাত ১০টার দিকে সাভারের বিরুলিয়া ইউনিয়নের পঞ্চবটি এলাকায় তুরাগ রিক্রিয়েশন ওয়াল্ড রিসোর্টে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

পুলিশ জানায়, বিরুলিয়ার তুরাগ রিসোর্টে অসামাজিক কার্যকালাপ হচ্ছে- এমন অভিযোগে সেখানে অভিযান চালায় ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের (ডিবি) এসআই মনির।

এসময় ওই রিসোর্ট থেকে ১৪ তরুণী ও ১২ পুরুষকে আটক করা হয়। তাদের ডিবি কার্যালয়ে রাখা হয়েছে। শুক্রবার তাদের বিরুদ্ধে সাভার মডেল থানায় মামলা দায়ের করে আদালতে পাঠানো হবে।

পুলিশ আরও জানায়, ওই রিসোর্টের মালিক হাবিবুর রহমান। তার রিসোর্টে অসামাজিক কার্যকালাপ নিয়ে অনেকবার পুলিশের কাছে অভিযোগ দিয়েছে এলাকাবাসী।

তবে অভিযানে রিসোর্ট মালিককে আটক করতে পারেনি পুলিশ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com