শুক্রবার, ২৩ অগাস্ট ২০১৯, ১২:৩৬ অপরাহ্ন

আওয়ামীলীগের নতুন সেক্রেটারী ওবায়দুল কাদেরের প্রতিক্রিয়া নিজেকে মন্ত্রী নয় শেখ হাসিনার কর্মী মনে করি

Reporter Name
  • Update Time : সোমবার, ২৪ অক্টোবর, ২০১৬
  • ১৮ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডেস্ক::

নিজেকে সরকারের মন্ত্রী নয় বরং কর্মী হিসেবে ভাবেন আওয়ামী লীগের নতুন সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আজ সোমবার ধানমণ্ডিতে দলের সভাপতির রাজনৈতিক কার্যালয়সংলগ্ন প্রিয়াংকা কমিউনিটি সেন্টারে এক সংবাদ সম্মেলনে তিনি এমন মন্তব্য করেন। সৈয়দ আশরাফুল ইসলাম তার নাম ঘোষণা করায় তার ও দলীয় সভাপতি শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতাও প্রকাশ করেন তিনি। সংবাদ সম্মেলনে তিনি বলেন, আওয়ামী লীগের সম্মেলনকে ঘিরে সারা দেশে উৎসবের আমেজ তৈরি হয়েছিল। ২০ তারিখ থেকেই সারা দেশের সব রাস্তা যেন এসে মিশেছিল ঢাকা শহরের মোহনায়। দলের সব নেতাকর্মীর জিজ্ঞাসা ছিল কারা হচ্ছেন দলের পরবর্তী নেতা। এরপর আপনারা আমাকে নির্বাচিত করেছেন। এ জন্য দলের নেত্রী শেখ হাসিনাসহ সবার প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।

ওবায়দুল কাদের বলেন, অনেকে জিজ্ঞাস করছেন, মন্ত্রী হয়ে আমি কিভাবে এত দায়িত্ব পালন করব? কিন্তু আমি নিজেকে মন্ত্রী ভাবি না। আমি দেশের কর্মী, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কর্মী, দলের কর্মী। এখন রাস্তায় গিয়ে যেমন পরিবহন ও রাস্তার অবস্থা দেখতে পাব তেমনি দলের অথরিটির দায়িত্ব দেওয়ায় নেতাকর্মীদের কাজও দেখতে পারব। সম্মেলনের মাধ্যমে আওয়ামী লীগের শৃঙ্খলাবদ্ধতা প্রকাশ পেয়েছে উল্লেখ করে তিনি বলেন, আমাদের আচরণ সামনে আরও শৃঙ্খলাবদ্ধ হবে। ভবিষ্যতে আওয়ামী লীগের অভ্যন্তরে আরও গুণগত পরিবর্তন হবে। আমাদের নিজেদের বদলাতে না পারলে আমরা দেশকে পরিবর্তন করতে পারব না। আমাদের প্রত্যেক নেতাকর্মীকে নিজেদের পরিবর্তন করতে হবে।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ মোতাবেক জঙ্গিবাদের বিরুদ্ধে কাজ করা ও পরবর্তী নির্বাচনের জন্য দলকে প্রস্তুত করাই নতুন কমিটির উদ্দেশ্য। ওবায়দুল কাদের বলেন, আমরা একসঙ্গে বেশি এজেন্ডা নিয়ে কাজ করব না। বেশি ডিম এক জুড়িতে রাখলে তা যেমন ভেঙে যেতে পারে। তাই আমরা কম এজেন্ডা হাতে নিয়ে সেটি বাস্তবায়নের জন্য সর্বাত্মক চেষ্টা করব। তিনি বলেন, ইনশাল্লাহ, ভবিষ্যতে আরও পরিবর্তন আওয়ামী লীগে হবে। আমরা যদি নিজেদের বদলাতে না পারি তাহলে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে বদলাবো কিভাবে? তিনি এ জন্য দলের নেতাকর্মীদের আচরণ বদলানোরও অনুরোধ জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24