1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
আজ খালেদা জিয়ার সংবাদ সন্মেলন- আশা নিরাশায় জাতি - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০১:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম:
দিরাইয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু পাকিস্তানে বজ্রপাত ও ভারী বৃষ্টিতে ৪১ জনের প্রাণহানি জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত

আজ খালেদা জিয়ার সংবাদ সন্মেলন- আশা নিরাশায় জাতি

  • Update Time : শুক্রবার, ১৩ মার্চ, ২০১৫
  • ৫১৫ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডেস্ক::আজ শুক্রবার বিকেলে সংবাদ সম্মেলন করবেন বিএনপি চেয়ারপারসন ও ২০ দলীয় জোটনেতা খালেদা জিয়া। তার সংবাদ সন্মেলন নিয়ে আশা নিরাশার দোলাচলে দুলছে পুরো দেশ। অনকেই আশা করছেন সংবাদ সন্মেলনের মাধ্যমে বিএনপি নেত্রী চলমান অবরোধ হরতাল প্রত্যাহার করে জাতিকে স্বস্থি দিতে পারেন। আবার অনেকেই ভাবছেন এ সন্মেলনের মাধ্যমে তিনি অনড় অবস্থানে থেকে আন্দোলন বাড়াতে পারেন। এনিয়ে অপেক্ষায় পুরো জাতি। বিকেল ৪টায় তার গুলশানের রাজনৈতিক কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে। সংবাদ সম্মেলনে দেশের চলমান পরিস্থিতি এবং বিএনপি ও ২০ দলীয় জোটের অবস্থান ব্যাখ্যা করে বক্তব্য রাখবেন খালেদা জিয়া। বিএনপি চেয়ারপারসনের প্রেস সচিব মারুফ কামাল খান সোহেলের পাঠানো এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়েছে। লাগাতার অবরোধ ডেকে কার্যালয়ে অবস্থানরত খালেদা জিয়া বর্তমান পরিস্থিতিতে দল ও জোটের অবস্থান তুলে ধরতে সংবাদ সম্মেলনে আসছেন।
আজ শুক্রবার বিকাল ৪টায় বিএনপি চেয়ারপারসনের গুলশানের কার্যালয়ে এই সংবাদ সম্মেলন হবে বলে তার প্রেসসচিব মারুফ কামাল খান বৃহস্পতিবার সাংবাদিকদের জানিয়েছেন।তিনি বলেন, চলমান পরিস্থিতিতে দল ও জোটের অবস্থান ব্যাখ্যা করে দেশনেত্রী বেগম খালেদা জিয়া সংবাদ সম্মেলনে গুরুত্বপূর্ণ বক্তব্য তুলে ধরবেন।কয়েকটি মামলায় গ্রেপ্তারি পরোয়ানা, কার্যালয়ে তল্লাশির পরোয়ানা আর নাশকতা বন্ধে বিভিন্ন মহলের আহ্বানের মধ্যে সাংবাদিকদের সামনে আসতে যাচ্ছেন বিএনপি চেয়ারপারসন।
৫ জানুয়ারি ঘিরে রাজনৈতিক উত্তাপের মধ্যে দুই মাসের বেশি সময় ধরে কার্যালয়ে অবস্থানরত খালেদা জিয়া গত ২৭ জানুয়ারির পর এই প্রথম সাংবাদিকদের সামনে আসছেন। ২৭ জানুয়ারি ছেলে আরাফাত রহমান কোকোকে শেষ বিদায় দিতে কার্যালয়ের দোতলা থেকে নিচে নেমেছিলেন বিএনপি চেয়ারপারসন। তারপর তি দফায় কূটনীতিকদের সঙ্গে তার যে বৈঠক হয়েছে, তা দোতলায়ই হয়েছে।৩ জানুয়ারি রাতে কার্যালয় থেকে বের হতে বাধা পেয়ে সেখানে অবস্থান নেন তিনি। ৫ জানুয়ারি ফের পুলিশের বাধা পেয়ে সারাদেশে লাগাতার অবরোধ ডাকেন তিনি, যা এখনও চলছে। তার সঙ্গে ফেব্র“য়ারি মাস থেকে চলছে হরতালও। ওই সময় গুলশান ২ নম্বরের ৮৬ নম্বর সড়কে খালেদার ওই কার্যালয় অবরুদ্ধ করে ফেললেও পরে পুলিশ বেষ্টনি তুলে নেওয়া হয়। এরপরও তিনি একানে আছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com