1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ইসলামী ব্যাংকের টাকা আত্মসাতের মামলায় জগন্নাথপুরে জামায়াত নেতা মাওলানা নেছার উদ্দিন জেল হাজতে - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:১৫ পূর্বাহ্ন

ইসলামী ব্যাংকের টাকা আত্মসাতের মামলায় জগন্নাথপুরে জামায়াত নেতা মাওলানা নেছার উদ্দিন জেল হাজতে

  • Update Time : মঙ্গলবার, ৫ মে, ২০১৫
  • ৫৫৬ Time View

স্টাফ রিপোটার:: ইসলামী ব্যাংকের টাকা আত্মসাতের মামলায় জগন্নাথপুরে জামায়াত নেতা মাওলানা নেছার উদ্দিন (৫৫) নামের এক জামায়াত নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। নেছার উদ্দিন জগন্নাথপুর উপজেলার চিলাউড়া-হলদিপুর ইউনিয়নের স্বজনশ্রী গ্রামের মৃত আব্দুল ওয়াহিদের ছেলে। পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, ৩ বছর আগে মাওলানা নেছার উদ্দিন ব্যবসা করার কথা বলে একই গ্রামের মৃত আব্দুল হেকিমের ছেলে তোফায়েল আহমদের কাছ থেকে নগদ ৩ লক্ষ টাকা আনেন। পরে তিনি আর টাকা ফেরৎ দেননি। এ ব্যাপারে তোফায়েল আহমদ বাদী হয়ে সুনামগঞ্জ আদালতে মামলা দায়ের করেন। এ মামলায় নেছার উদ্দিনের বিরুদ্ধে আদালতের গ্রেফতারী পরোয়ানা জারী হয়।
গত রোববার রাতে গোপন সংবাদের ভিত্তিতে জগন্নাথপুর থানার এস আই লুৎফর রহমানের নেতৃত্বে একদল পুলিশ সিলেট নগরীর ইষ্টিকুটুম রেষ্টুরেন্টে অভিযান চালিয়ে জামায়াত নেতা মাওলানা নেছার উদ্দিনকে গ্রেফতার করে থানায় নিয়ে আসেন। গতকাল গ্রেফতারকৃতকে সুনামগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়। এদিকে ইসলামী ব্যাংক জগন্নাথপুর শাখার ব্যবস্থাপক আহসান উল্লাহ জানান, ব্যাংকের ১২ লক্ষ টাকা আত্মসাৎ করার ঘটনায় মাওলানা নেছার উদ্দিনের বিরুদ্ধে আদালতে দায়ের করা ২ টি মামলায় ওয়ারেন্ট রয়েছে। এ ছাড়া ব্যাংকের পক্ষ থেকে তার বিরুদ্ধে আরো মামলা দায়েরের প্রস্তুতি চলছে। জগন্নাথপুর থানার ওসি আসাদুজ্জামান জানান,জামায়াত নেতা নেছার উদ্দিনের বিরুদ্ধে একাধিক প্রতারণার মামলা রয়েছে। গ্রেফতারী পরোয়ানা ভিত্তিতে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com