1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
উত্তর জগন্নাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা- সমাবেশ ও টিফিন বক্স বিতরণ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১২:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম:
দিরাইয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু পাকিস্তানে বজ্রপাত ও ভারী বৃষ্টিতে ৪১ জনের প্রাণহানি জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত

উত্তর জগন্নাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা- সমাবেশ ও টিফিন বক্স বিতরণ

  • Update Time : শুক্রবার, ২১ জুলাই, ২০১৭
  • ১৯৩ Time View

স্টাফ রিপোর্টার :: জগন্নাথপুর পৌর শহরের উত্তর জগন্নাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ ও শিক্ষার্থীদের মাঝে টিফিন বক্্র বিতরন অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি জগন্নাথপুর ডিগ্রী কলেজ গভর্নিং বডির শিক্ষানুরাগী সদস্য সিদ্দিক আহমদ বলেছেন, শিক্ষিত জাতি দেশের উন্নয়ন ও অগ্রগতির সোপান। আদর্শ মানুষ হওয়ার জন্য নৈতিক শিক্ষা অপরিহার্য্য উল্লেখ করে তিনি বলেন আজকের শিশুরাই আগামী দিনের ভবিষ্যত, আমাদের ভবিষ্যত প্রজন্ম জাতে সুষ্টু ও সুন্দরভাবে বেড়ে উঠতে পারে সেদিকে সকলকে সজাগ দৃষ্টি রাখতে হবে। তিনি বলেন আওয়ামী লীগ সরকার জনগনের কাছে দেয়া প্রতিশ্রুতি বাস্তবায়ন করতে বদ্ধ পরিকর। দেশের আর্তসামাজিক উন্নয়নসহ শিক্ষা, স্বাস্থ্য, কৃষি ও যোগাযোগ ব্যবস্থাকে অগ্রাধিকার দিয়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তিনি বলেন শিক্ষা ক্ষেত্রে বৈপ্লবিক পরিবর্তন অতীতের সকল রেকর্ড ভঙ্গ করেছে। সারা দেশে শিক্ষার হার বৃদ্ধি পেয়েছে। তিনি উত্তর জগন্নাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কোটি টাকা ব্যায়ে শীঘ্রই ভবন নির্মানের কাজ শুরু হবে উল্লেখ করে বলেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নানের ঐকান্তিক প্রচেষ্টায় সকল ক্ষেত্রে জগন্নাথপুর-দক্ষিন সুনামগঞ্জের উন্নয়ন এগিয়ে যাচ্ছে। তিনি শেখ হাসিনার সরকারের গৃহীত বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের বর্ননা দিয়ে এর ধারাবাহিকতা রক্ষায় এবং সূখী সমৃদ্ধ দেশ গঠনে সকলকে এক যোগে কাজ করে যাওয়ার আহবান জানান। বিশেষ অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগ জগন্নাথপুর উপজেলা শাখার সাধারন সম্পাদক হাজি রেজাউল করিম রিজু বলেন বিশ্বের কোন দেশে বিনামূল্যে পাঠ্য পুস্তক সরকারিভাবে দেয়া হয়না। আওয়ামী লীগ সরকার বছরের শুরুতেই বিনামূল্যে শিক্ষার্থীদের হাতে পাঠ্যাপুস্তক তুলে দিচ্ছে। যার ফলে দেশে শিক্ষার হার বৃদ্ধি পেয়েছে। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সহকারী উপজেলা শিক্ষা অফিসার আমিনুল ইসলাম, জগন্নাথপুর পৌরসভার প্যানেল মেয়র শফিকুল হক শফিক, ৬নং ওয়ার্ড কাউন্সিলার গিয়াস উদ্দিন মুন্না, উত্তর জগন্নাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভুমি দাতা সদস্য ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবু মিয়া, মহিলা কাউন্সিলার মিনা রানী পাল।

বৃহস্পতিবার দুপুরে উত্তর জগন্নাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে বিদ্যালয়ের ভুমি দাতা বিশিষ্ট মুরব্বী মো: ইছবর উল্ল্যার সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন উত্তর জগন্নাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি প্রতিষ্টাতা প্রধান শিক্ষক দৈনিক ইত্তেফাক ও সবুজ সিলেট প্রতিনিধি মো: আব্দুল হাই। বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) মাধবী রানী নাথের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিদ্যালয়ের সাবেক সভাপতি মির্জান আলী, যুব উন্নয়ন অধিদপ্তরের প্রশিক্ষিত পুরস্কার প্রাপ্ত যুবক বাড়ি জগন্নাথপুরের বাসিন্দা কবির মিয়া, ম্যানেজিং কমিটির সদস্যা জেসমিন আক্তার।

পরে উত্তর জগন্নাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মিড ডে মিল চালুর লক্ষে উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আকমল হোসেন ও উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ মাসুম বিল্লাহ কর্তৃক বিশেষ বরাদ্ধের টিফিন বক্্র বিদ্যালয়ের ৩য় থেকে ৫ম শ্রেনীর ২শ ৩০জন শিক্ষার্থীর মাঝে বিতরন করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com