1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
এম এ মান্নান মেধাবৃত্তি বিতরনী অনুষ্ঠানে মন্ত্রী মান্নান শিক্ষা মানুষকে সব সময় সামনের দিকে এগিয়ে নিয়ে যায় - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:১৮ অপরাহ্ন

এম এ মান্নান মেধাবৃত্তি বিতরনী অনুষ্ঠানে মন্ত্রী মান্নান শিক্ষা মানুষকে সব সময় সামনের দিকে এগিয়ে নিয়ে যায়

  • Update Time : শনিবার, ১১ ফেব্রুয়ারী, ২০১৭
  • ৩৬২ Time View

দক্ষিণ সুনামগঞ্জ সংবাদ দাতা: অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, শিক্ষা মানুষকে সব সময় সামনের দিকে এগিয়ে আসতে সাহায্য করে। মানুষ সব সময় সামনের দিকে এগিয়ে আসতে চায়। বর্তমান সরকার শিক্ষার উন্নয়নে কাজ করছে। তিনি বলেন প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ সরকার দেশের প্রত্যন্ত অঞ্চলে শিক্ষা ব্যবস্থাকে উন্নতির দিকে নিয়ে যেতে প্রত্যেকটি গ্রামে শিক্ষা প্রতিষ্ঠান নিমার্ণ করছেন এবং এই শিক্ষা প্রতিষ্ঠানগুলোকে কলেজে রুপান্তরিত করা হচেছ। এসব উন্নয়নের মূলে রয়েছেন এদেশের সাধারণ ও পরিশ্রমী মানুুষ। তিনি কোমলমতি শিক্ষার্থীদের উদ্দ্যেশ্যে বলেন তোমরা সঠিকভাবে পড়ালেখা কর, পাশাপাশি খেলাধূলা ও চিত্ত বিনোদন কর, বড়দেরকে সম্মান করতে শিখ এবং ভাল ফলাফল করে দেশের একজন সুনাগরিক হিসেবে গড়ে উঠ। শনিবার দুপুরে সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ডুংরিয়া উচ্চ বিদ্যালয় মাঠে ডুংরিয়া উচ্চ বিদ্যালয় ও উত্তরণ ক্লাবের উদ্যোগে এম এ মান্নান মেধাবৃত্তি ২০১৬ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপি। ডুংরিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মোনায়েমের সভাপতিত্বে ও অত্র বিদ্যালয়ের শিক্ষার্থী আল মামুন ও ইফফাত জাহানের যৌথ পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন ডুংরিয়া উত্তরণ ক্লাবের সভাপতি ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান সুজন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার সুনামগঞ্জ হারুন অর রশীদ, অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব লুৎফুর রহমান, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ আলমগীর কবির, দক্ষিণ সুনামগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আল আমিন, জগন্নাথপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মুরসালিন,দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান, উপজেলা যুবলীগের সভাপতি এডভোকেট বোরহান উদ্দিন দোলন, জগন্নাথপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সানোয়ার হাসান সুনু, এম এ মান্নান মেধাবৃত্তির পরীক্ষা নিয়ন্ত্রক মাওঃ নিজাম উদ্দিন।
অনুষ্টানে সুনামগঞ্জ সদর, দক্ষিণ সুনামগঞ্জ ও জগন্নাথপুর উপজেলার ৭৫ জন ছাত্রছাত্রীকে মেধাক্রমানুসারে ক্রেষ্ট,প্রাইজমানি,বই ও সার্টিফিকেট প্রদান করেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপি। অপরদিকে সকাল ১০ টায় অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রীর বাসভবনের সামনে সিএস আর এ্যাক্টিভিটিজ এর অধীনে এনসিসি ব্যাংক জগন্নাথপুর শাখার আয়োজনে অসহায় হতদরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপি। এ সময় উপস্থিত ছিলেন এনসিসি ব্যাংক জগন্নাথপুর শাখার ম্যানেজার নিতিলেশ দাশ, ডেপুটি ম্যানেজার ইমরান কালাম,ক্যাশ ইনচার্জ জসিম উদ্দিন, মোতালেব মিয়া সহ স্থানীয় আওয়ামলীগ যুবলীগ,ছাত্রলীগ নেতৃবৃন্ধ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com