1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ওএমএস চালুর দাবিতে জগন্নাথপুরের ইউএনও কার্যালয়ে শতাধিক মানুষ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:৫২ পূর্বাহ্ন

ওএমএস চালুর দাবিতে জগন্নাথপুরের ইউএনও কার্যালয়ে শতাধিক মানুষ

  • Update Time : মঙ্গলবার, ২৫ জুলাই, ২০১৭
  • ১৭৭ Time View

গোবিন্দ দে/আজহারুল হক ভূঁইয়া শিশু:: খোলা বাজারে ওএমএস এর চাল বিক্রির আবেদন জানিয়ে জগন্নাথপুরের ইউএনএ কার্যালয়ে শতাধিক হতদরিদ্র মানুষের ভীড়। গত কয়েকদিন ধরে ডিলারের নিকট গিয়ে খোলাবাজারে নায্যমুল্যেও ওএমএস চাল ক্রয় করতে না পেরে ওএমএস চালুর দাবি জানিয়েছেন নিম্মআয়ের হতদরিদ্র মানুষেরা। মঙ্গলবার উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে অনিল দেবনাথসহ জগন্নাথপুর পৌর এলাকার ৬,৭,৮, ও ৯ নং ওয়ার্ডের ১৫৪জন হতদরিদ্র মানুষ অবিলম্বে ওএমএস চাল বিক্রির দাবি জানিয়ে লিখিত আবেদন করেন। লিখিত আবেদনে উল্লেখ করা হয়, অকাল বন্যায় বোরো ফসল হারিয়ে কৃষক ও নিন্মআয়ের মানুষের পরিবারে যখন হাহাকার চলছিল তখন নায্যমুল্যে ওএমএস এর চাল মানুষের মধ্যে কিছুটা স্বস্থির দেখা দেয়। কিন্তু হঠাৎ করে ডিলারের নিকট গিয়ে চাল না পাওয়ায় নিন্মআয়ের মানুষ সংকটে পড়েছেন। তাই দ্রুত ওএমএস এর চাল বিক্রি কার্যক্রম পুনরায় চালু করার প্রয়োজনীয় পদক্ষেপ নিতে হবে।
জগন্নাথপুর পৌরসভার ওএমএস ডিলার সুশান্ত রায় জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, প্রতিদিন শত শত মানুষ আমাদের নিকট চালের জন্য ভীড় করেন। সরকারি বরাদ্দ না থাকায় আমরা চাল বিক্রি বন্ধ রেখেছি। তিনি বলেন,মানবিক দিক বিবেচনা করে পৌরএলাকায় ওএমএস কার্যক্রম দ্রুত চালু করা প্রয়োজন।
জগন্নাথপুর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাসুম বিল্লাহ জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন,হতদরিদ্র মানুষের আবেদনপত্র বিবেচনার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষ বরাবরে পাঠানো হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com