1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ওসমানী বিমাবন্দরে বিশেষ সতর্কতা জারি, নিরাপত্তা জোরদার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:১৬ অপরাহ্ন
শিরোনাম:

ওসমানী বিমাবন্দরে বিশেষ সতর্কতা জারি, নিরাপত্তা জোরদার

  • Update Time : সোমবার, ২৬ অক্টোবর, ২০১৫
  • ৩২১ Time View

জগন্নাথপুর টুযেন্টিফোর ডটকম ডেস্ক :: সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। জারি করা হয়েছে বিশেষ সতর্কতা । সোমবার সকাল থেকে বিমানবন্দরের ভেতর কোনো দর্শনার্থী প্রবেশ করতে দেয়া হচ্ছে না।

সূত্র জানায়, ওসমানী বিমানবন্দরে আগে থেকেই নিরাপত্তার ব্যাপারে বেশ কড়াকড়ি ছিল। এবার সেই কড়াকড়ি পেয়েছে নতুন মাত্রা। তবে গতকাল পর্যন্ত বিমাবন্দরে দর্শনার্থী প্রবেশ করতে দেয়া হচ্ছিল। কিন্তু আজ সোমবার সকাল থেকে কোনো দর্শনার্থী প্রবেশ করতে দেয়া হচ্ছে না।
এমনকি বিমানবন্দরের ভেতরে প্রবেশের অনুমতি নেই এমন কোনো প্রশাসনিক কর্মকর্তাকেও ঢুকতে বাধা দেয়া হচ্ছে।

সূত্র জানায়, সোমবার সকালে দুইজন পুলিশ সদস্য অনুমতি ছাড়া বিমানবন্দরের ভেতরে প্রবেশ করতে চাইলে নিরাপত্তারক্ষীরা তাদের প্রবেশে বাধা দেয়।

সূত্র আরো জানায়, সোমবার সকালে ওসমানী বিমানবন্দর সংশ্লিষ্ট সকল বিভাগ, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও গোয়েন্দা সংস্থার যৌথ সভা অনুষ্ঠিত হয়। ওই সভার সিদ্ধান্ত অনুসারে বিমানবন্দরে নেয়া হয়েছে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা।

সূত্র জানায়, আগে যেখানে রাজনৈতিক দলের নেতা বিদেশ থেকে এলে তাকে সংবর্ধনা দেয়ার জন্য ভিআইপি প্রবেশ পথে নেতাকর্মীরা যেভাবে ভীড় করতো, এখন থেকে তা করতে দেয়া হবে না। এমনকি যুক্তরাজ্য কিংবা অন্য কোনো দেশ থেকে আসা প্রবাসীদের আত্মীয়স্বজনকে ভেতরে প্রবেশ করতে কড়াকড়ি আরোপ করা হয়েছে।

এ ব্যাপারে এমএজি ওসমানী বিমানবন্দরের ব্যবস্থাপক হাফিজ আহমদ বলেন, ওসমানীতে আগে থেকেই নিরাপত্তার কড়াকড়ি ছিল। তবে আজ সোমবার থেকে নিরাপত্তা ব্যবস্থা আরো জোরদার করা হয়েছে। বিমানবন্দরের নিরাপত্তা রক্ষায় নিয়োজিত সকলকে আরো সতর্ক থাকার নির্দেশ দেয়া হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com