1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
খাদিজার ওপর বর্বর হামলাকারী বদরুলের শাস্তির দাবিতে উত্তাল সিলেট - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:০৭ পূর্বাহ্ন
শিরোনাম:
দিরাইয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু পাকিস্তানে বজ্রপাত ও ভারী বৃষ্টিতে ৪১ জনের প্রাণহানি জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত

খাদিজার ওপর বর্বর হামলাকারী বদরুলের শাস্তির দাবিতে উত্তাল সিলেট

  • Update Time : বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০১৬
  • ২৪০ Time View

সিলেট প্রতিনিধি:; কলেজছাত্রী খাদিজা আক্তার নার্গিসের হামলাকারী ছাত্রলীগ সন্ত্রাসী বদরুল আলমের শাস্তির দাবিতে বৃহস্পতিবারও বিক্ষোভে উত্তাল সিলেট নগরী। নগরীর বিভিন্ন স্থানে বদরুলের শাস্তি দাবি করে বিক্ষোভ প্রদর্শন করা হয়।

খাদিজার নিজ ক্যাম্পাস সিলেট সরকারি মহিলা কলেজের শিক্ষার্থীরা দ্বিতীয় দিনের মত সকাল ১০টায় বিক্ষোভ কর্মসূচি শুরু করেন। এ সময় জিন্দাবাজার-আম্বরখানা সড়ক অবরোধ করেন বিক্ষোভ করা হয়। সকাল ১১টায় তারা বিক্ষোভ মিছিল নিয়ে সিলেট জেলা প্রসাশকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে ৪ দফা সম্বলিত স্মারকলিপি প্রদাণ করেন। তাদের অন্যতম দাবি দ্রুত বিচার ট্রাইব্যুনালে বদরুলের বিচার করতে হবে।

মহিলা কলেজের আন্দোলনকারী শিক্ষার্থীদের মুখপাত্র ফজিলাতুন্নেছা বলেন, “আমাদের কলেজ ক্যাম্পাসে প্রতিদিনই বিক্ষোভ চালিয়ে যাব, আমরা দ্রুত বিচার দেখতে চাই, নিরাপত্তা চাই নারীদের।”

সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে বিক্ষোভ পালন করেছেন মহিলা কলেজের সাবেক শিক্ষার্থীরা। সাবেক শিক্ষার্থীদের পক্ষে এডভোকেট শিরিন আক্তার বলেন, “পাশবিক এই ঘটনার দ্রুত বিচার করে দৃষ্টান্ত স্থাপন করতে হবে”।

এদিকে হামলার ঘটনাস্থল এমসি কলেজ ক্যাম্পাসেও বিক্ষোভ পালন করেন সেখানকার শিক্ষার্থীরা। বিক্ষোভ হয়েছে খাদিজার নিজ এলাকা সদর উপজেলার মোগলগাওয়ের হাউসা গ্রামের এলাকাবাসী।

উল্লেখ্য, গত সোমবার (৩ অক্টোবর) বিকেলে খাদিজা আক্তার নার্গিস নামের এক কলেজছাত্রীকে এমসি কলেজ ক্যাম্পাসে প্রকাশ্যে কুপিয়ে জখম করে বদরুল আলম।

বদরুল শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবি) শাখা ছাত্রলীগের সহ-সম্পাদক পদে ছিল। তবে ছাত্রলীগ তার পদ খারিজের দাবি করে এক সংবাদ বিজ্ঞপ্তি দেয়। কলেজছাত্রীকে হত্যাচেষ্টার কারণে শাবি থেকেও তাকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে। বুধবার বদরুলকে আদালতে হাজির করা হলে সে সীকারোক্তিমূলক জবানবন্দী দেয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com