1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
গিলে নিচ্ছিল অজগর! অল্পের জন্য প্রাণে বাঁচলেন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

গিলে নিচ্ছিল অজগর! অল্পের জন্য প্রাণে বাঁচলেন

  • Update Time : বৃহস্পতিবার, ৫ অক্টোবর, ২০১৭
  • ২৫১ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক ::ইন্দোনেশিয়ার সুমাত্রা দ্বীপে ঘটল এক ভয়ঙ্কর ঘটনা। সারা জীবন যা দুঃস্বপ্ন হয়েই থেকে যাবে।
অল্পের জন্য ভয়াল পাইথনের গ্রাস থেকে বেঁচে গিয়েছেন তিনি! ততক্ষণে একটা হাত পুরো খেয়ে নিয়েছে সাপটা। ২৫ ফুট লম্বা বিশাল অজগরের হামলা। তার নাগপাশ থেকে কোনরকমে বেঁচে গিয়েছেন রবার্ট নাবাবান।

জানা যায়, রবার্ট নাবাবান একজন নিরপত্তারক্ষী। তাকে গিলে খেতে এসেছিল অজগরটা। সুমাত্রা দ্বীপের বাতান ঘাংসাল গ্রাম। সেখানেই অজগরের খপ্পরে পড়েছিলেন রবার্ট। বিশাল হাঁ করে রবার্টকে জড়িয়ে ধরেছিল সেই অজগর। নিজেকে ছড়ানোর আপ্রাণ চেষ্টা করেন ওই ব্যক্তি। ততক্ষণে তার হাত গিলে নিতে শুরু করেছে অজগরটা। এরপর পুরো শরীরটাই হয়ত গিলে নিত! রবার্টের আর্তনাদে ছুটে আসে গ্রামবাসী। শুরু হয় অজগর-মানুষে টানাটানি। সেই সময় একটা হাত ছিঁড়ে অজগরের মুখেই রয়ে যায়। আর সবাই মিলে সাপটাকে পিটিয়ে মেরে ফেলে। বিশাল সেই সাপের ছবি ভাইরাল হয়েছে। যিনিই দেখছেন, তিনিই হতবাক হয়ে যাচ্ছেন।

কোন রকমে প্রাণে বেঁচে যাওয়া রবার্টের কাছে পুরো ঘটনা একটা দুঃস্বপ্ন। চিকিৎসার পর তিনি সুস্থ হয়ে উঠবেন। কিন্তু ভয়ঙ্কর অজগরটার গিলে খেতে আসার মুহূর্ত তাকে তাড়া করবে আজীবন। খবর কলকাতা টুয়েন্টিফোর।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com