1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
গ্যাসের চুলা বিস্ফোরণে একই পরিবারের ৭ জন দগ্ধ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০১:১৩ পূর্বাহ্ন
শিরোনাম:
দিরাইয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু পাকিস্তানে বজ্রপাত ও ভারী বৃষ্টিতে ৪১ জনের প্রাণহানি জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত

গ্যাসের চুলা বিস্ফোরণে একই পরিবারের ৭ জন দগ্ধ

  • Update Time : বুধবার, ৫ জুলাই, ২০১৭
  • ২২৬ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: রাজধানীর গেন্ডারিয়ায় টিনসেটের একটি বাড়িতে গ্যাসের চুলার লিকেজ বিস্ফোরণে দুই শিশুসহ একই পরিবারের সাতজন দগ্ধ হয়েছেন।

বুধবার ভোর পৌনে ৫টার দিকে গেন্ডারিয়াযর ঢালকানগর এলাকার ৫৭/বি নম্বর বাড়িতে এই দুর্ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন- আলেয়া বেগম (৬৫), তার দুই মেয়ে শাহনাজ (৩৫) ও শাহীদা বেগম (৩০), দুই জামাতা আলী আকবর (৫০) ও শরিফুল ইসলাস (৩৫), নাতনি শরিফা (১৩) এবং নাতি শুভ (৮)।

দগ্ধদের সবাইকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

শ্যামপুর থানার ওসি আবদুর রাজ্জাক জানান, বুধবার ভোরে দুই রুমের ওই বাসায সবাই ঘুমিয়ে ছিলেন। এসময় গ্যাস লাইনের লিকেজ থেকে হঠাৎ বিস্ফোরণে তারা সবাই দগ্ধ হন। খবর পেয়ে ঘটনার পরপরই তাদেরকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com