1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
চলন্ত ট্রাক ঘরে ঢুকে প্রাণ গেল স্কুলছাত্রীর - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত এনআইসিইউতে শিশুর মৃত্যু, চিকিৎসককে মেরে আইসিইউতে পাঠাল রোগীর স্বজন ইরানে হামলা করবে ইসরায়েল শাওয়াল মাসের ছয় রোজা নিয়ে মহানবী (সা.) যা বলেছেন জগন্নাথপুরে এম এ মান্নান –  বাংলাদেশ কে শেষ করার জন্য একটি গোষ্ঠী এখনো কাজ করছে তাদের প্রতিহত করতে হবে   জগন্নাথপুরে বাংলা নববর্ষ উদযাপিত জলদস্যুর কবল থেকে মুক্ত হয়ে যুদ্ধজাহাজের পাহারায় দুবাইয়ের পথে ২৩ নাবিক

চলন্ত ট্রাক ঘরে ঢুকে প্রাণ গেল স্কুলছাত্রীর

  • Update Time : সোমবার, ১০ জুলাই, ২০১৭
  • ১৬২ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: বগুড়ার নন্দীগ্রামে সড়কের পাশে ঘরে চলন্ত ট্রাক ঢুকে রিতা খাতুন (১১) নামের তৃতীয় শ্রেণির এক স্কুলছাত্রী নিহত হয়েছেন। এ সময় অল্পের জন্য তার বাবা ও মা রক্ষা পেয়েছেন।

রোববার রাতে উপজেলার গুন্দইল সড়কপাড়া এলাকায় বগুড়া-নাটোর মহাসড়কের পাশের বস্তিঘরে আম বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ঢুকে পড়লে এ ঘটনা ঘটে।

হাইওয়ে পুলিশ কুন্দাহার ফাঁড়ির ইনচার্জ এসআই কাজল নন্দী বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, নন্দীগ্রাম পৌরসভার গুন্দইল সড়কপাড়া এলাকায় বগুড়া-নাটোর মহাসড়কের পাশে রাজু খন্দকারসহ বেশ কয়েকজন বেড়ার ঘর তুলে পরিবার নিয়ে বসবাস করছেন। রোববার রাত ২টার দিকে একটি আম বোঝাই ট্রাকের (যশোর-ট-১১-১০৮৭) চালক নিয়ন্ত্রণ হারিয়ে রাজুর ঘরে ঢুকে যায়। এ সময় ট্রাকের ধাক্কায় ঘুমন্ত শিশু রিতা ঘটনাস্থলেই মারা যায়। অল্পের জন্য তার বাবা রাজু ও মা সনেকা বেগম বেঁচে যান। রাজুর নিহত মেয়ে রিতা স্থানীয় হাটুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী ছিল।

নন্দীগ্রাম থানার এসআই খোকন চন্দ্র ভৌমিক জানান, ট্রাক আটক করা হলেও চালক ও হেলপার পালিয়ে গেছে। এ ব্যাপারে নন্দীগ্রাম থানায় মামলা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com