1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
চিনে ফেলায় খুন করা হয় স্কুল ছাত্র সাঈদকে, আদালতে র‌্যাবের ‘সোর্স’ গেদার জবানবন্দি - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:২৫ পূর্বাহ্ন
শিরোনাম:
দিরাইয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু পাকিস্তানে বজ্রপাত ও ভারী বৃষ্টিতে ৪১ জনের প্রাণহানি জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত

চিনে ফেলায় খুন করা হয় স্কুল ছাত্র সাঈদকে, আদালতে র‌্যাবের ‘সোর্স’ গেদার জবানবন্দি

  • Update Time : সোমবার, ২৩ মার্চ, ২০১৫
  • ৪১৭ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডেস্ক :: জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের খাশিলা গ্রামের সন্তান ‘সিলেট শহরে বসবাসকারী হযরত শাহ মীর (রহ.) সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর ছাত্র আবু সাঈদকে অপহরণ করা হয়েছিল মুক্তিপণের জন্য। অপহরণের পর দেখা যায় সাঈদ পুলিশ কনস্টেবল এবাদুর রহমানের পূর্বপরিচিত। সাঈদ চিনে ফেলে এবাদুরকে। তাই খুন করা ছাড়া অন্য কোন উপায় ছিল না।’
শিশু আবু সাঈদ খুনের ঘটনায় গ্রেফতারকৃত র‌্যাবের ‘সোর্স’ পরিচয়দানকারী আতাউর রহমান গেদা রবিবার সিলেট মহানগর হাকিম ১ম আদালতের বিচারক সাহেদুল করিমের কাছে স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে এমন তথ্য জানিয়েছে।
জবানবন্দির বরাত দিয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা কোতোয়ালী থানার এসআই শাহ ফজলে আজিম পাঠোয়ারী জানান- অপহরণের পর সাঈদকে নিয়ে আসা হয় বিমানবন্দর থানার কনস্টেবল এবাদুরের কুমারপাড়া ঝর্ণারপাড়েরর বাসায়। বাসায় আনার পর কনস্টেবল এবাদুর জানায় সাঈদ তার পূর্বপরিচিত। সাঈদও চিনে ফেলে এবাদুরকে। এ অবস্থায় সাঈদকে ছেড়ে দিলে নিজেরা ফেঁসে যাবে এমন আশঙ্কায় খুন করা হয় তাকে। খুন করার সময় গেদা নিজে সাঈদের গলা চেপে ধরে।এসআই পাঠোয়ারী আরও জানান, সাঈদকে খুনের পর মুক্তিপণ আদায় ও লাশ গুমের চেষ্টা চালানো হয়। কিন্তু এর আগেই পুলিশের হাতে ধরা পড়ে যায় সে এবং তার সহযোগী পুলিশ কনস্টেবল এবাদুর ও জেলা ওলামালীগের সাধারণ সম্পাদক নূরুল ইসলাম রাকিব ওরফে আবদুর রাকিব।
কোতোয়ালী থানার সেকেন্ড অফিসার এসআই ফায়াজ আহমদ জানান, আদালতে দেয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে গেদা অপহরণ ও হত্যাকান্ডের সাথে জড়িত তার ৫ সহযোগীর নাম উল্লেখ করেছে। এর মধ্যে পুলিশ কনস্টেবল এবাদুর রহমান ও জেলা ওলামালীগের সাধারণ সম্পাদক নূরুল ইসলাম রাকিব গ্রেফতার হওয়ার পর আদালতে স্বীকারোক্তি দিয়েছে। বাকিদের একজন হচ্ছেন জেলা ওলামা লীগের প্রচার সম্পাদক মুহিবুর রহমান মাছুম। অন্য দুইজনের নাম পরিচয় তদন্তের স্বার্থে উল্লেখ করেননি তিনি।প্রসঙ্গত, গত ১১ মার্চ রায়নগর থেকে অপহৃত হয় স্কুলছাত্র আবু সাঈদ। এরপর তার পরিবারের কাছে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। ১৪ মার্চ নগরীর ঝর্ণারপাড়স্থ পুলিশ কনস্টেবল এবাদুর রহমানের বাসা থেকে সাঈদের বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়। ওইদিন কনস্টেবল এবাদুর, জেলা ওলামালীগের সাধারণ সম্পাদক নূরুল ইসলাম রাকিব ও র‌্যাবের সোর্স পরিচয়দানকারী আতাউর রহমান গেদাকে গ্রেফতার করে পুলিশ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com