রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ১২:০২ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে মাদ্রাসা ছাত্র সাব্বিরের হত্যাকারীদের ফাঁসির দাবীতে বিক্ষোভ মিছিল জগন্নাথপুরে পৃথক দুই হত্যাকাণ্ডের ঘটনায় এখনও মামলা হয়নি সাংবাদিকতার উজ্জ্বল পরিম-লে কামকামুর রাজ্জাক রুনু এক স্বপ্নচারী পুরুষ শেখ রাসেলের জন্মবার্ষিকী উপলক্ষে জগন্নাথপুরে আ.লীগের আলোচনাসভা জগন্নাথপুরে শ্রমিকলীগের কমিটি বিলুপ্ত জগন্নাথপুরের তিন রাজনীতিবীদ জেলা আ,লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মনোনীত হলেন জগন্নাথপুরে দুইপক্ষের বিরোধে বলি হলো মাদ্রাসার ছাত্র সাব্বির জগন্নাথপুরে ছিনতাইকৃত গ্রামীণফোনের রিচার্জ কার্ড-অর্থসহ ডাকাত গ্রেফতার জগন্নাথপুরে দুই পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে শিশু নিহত জগন্নাথপুরে অটোচালককে হত‌্যা করে লাশ ডোবায় ফেলে দিল দুবৃর্ত্তরা

ছাতকে দুইটি বাসায় দুর্ধর্ষ ডাকাতি,গুলিবিদ্ধসহ আহত ৬

ছাতক প্রতিনিধি::
  • Update Time : বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০১৯
  • ১৭৩ Time View

ছাতকে দুটি বাসায় দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। ডাকাতরা নগদ টাকা, স্বর্ণালংকারসহ ৪ লক্ষাধিক টাকা মূল্যের মালামাল লুট করে নিয়ে যায়। এ সময় ডাকাতদের ছোঁড়া গুলিতে শিশুসহ ৬ জন আহত হয়। আহতদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার রাতে শহরের দক্ষিণ মন্ডলীভোগ এলাকার বাসিন্দা মৃত মবশ্বর আলীর পুত্র মকবুল আলী ও মৃত আরজু মিয়ার স্ত্রী জাহানারা বেগমের বাসায় এ ডাকাতির ঘটনা ঘটে। মকবুল আলী ও জাহানারা বেগম ভাড়াটিয়া হিসেবে মৃত খোয়াজ আলীর স্ত্রী প্রবাসী আঙ্গুরা বেগমের বাসার পাশাপাশি দুটি ইউনিটে বসবাস করে আসছেন।
মকবুল আলী জানান, গভীর রাতে নৌকা যোগে আসা ১৫-২০ জনের কালো মুখোশধারী একটি সশস্ত্র সংঘবদ্ধ ডাকাত দল বাসার কেচি গেট ভেঙ্গে ভেতরে প্রবেশের চেষ্টা করে। এ সময় মকবুল আলী ও তার পরিবারের লোকজন হাঁক-ডাকসহ লাঠিসোটা নিয়ে ডাকাতদের প্রতিহত করার চেষ্টা চালায়। এক পর্যায়ে ডাকাতরা আগ্নেয়াস্ত্র দিয়ে এলোপাতাড়ি গুলি ছুঁড়তে থাকলে গুলিবিদ্ধ হয়ে আহত হয় মকবুল আলীর পুত্র রাকিব আলী (১২) সজীব আলী (৮) ও সাকির আলী (১৬)। পরে ডাকাতরা কেচি গেট ও দরজার লক ভেঙ্গে ঘরে প্রবেশ করে পরিবারের লোকজনদের বেধড়ক মারপিটসহ তাদের বেঁধে রাখে একটি কক্ষে। ডাকাতরা প্রায় দেড় ঘন্টা ব্যাপী লুটতরাজ চালিয়ে মকবুল আলীর ঘর থেকে নগদ ৪৬ হাজার টাকা, সোয়া ৪ ভরি ওজনের স্বর্ণালংকার, ৫টি মোবাইল সেট, কাপড়র-চোপড়সহ ৪ লক্ষাধিক টাকা মুল্যের মালামাল লুটে নেয়। পরে পাশের ইউনিট জাহানারা বেগমের বাসা থেকেও মালামাল লুট করে নিয়ে ইঞ্জিন চালিত নৌকা যোগে পালিয়ে যায় ডাকাতরা।
এসময় ডাকাতদের প্রহারে মকবুল আলী (৫৫), তার স্ত্রী রুহেলা বেগম (৪৫), কন্যা সোমা বেগম (২৩) আহত হয়।
মকবুল আলী আরো জানান, ডাকাতদের মধ্যে সে ২ জনকে সনাক্ত করতে পেরেছে। খবর পেয়ে রাতেই ছাতক থানার এসআই সৈয়দ আব্দুল মান্নান ঘটনাস্থল পরিদর্শন করেন। পরিদর্শনকালে ঘটনাস্থল থেকে কয়েকটি গুলির খোসাসহ আলামত উদ্ধার করে পুলিশ নিয়ে গেছে বলে মকবুল আলী জানিয়েছেন। বুধবার দুপুরে সুনামগঞ্জের সহকারী পুলিশ সুপার (ছাতক সার্কেল) বিল্লাল আহমদ ঘটনাস্থল পরিদর্শন করেন।
ছাতক থানার অফিসার্স ইনচার্জ মোস্তফা কামাল ডাকাতির ঘটনা স্বীকার করে জানান, আলামত হিসেবে ভাঙ্গা দরজা লক পাওয়া গেছে। ডাকাত গ্রেফতারে পুলিশের সাঁড়াশি অভিযান চলবে।
এদিকে মঙ্গলবার সাড়ে ১১টার সময় চরমহল্লা ইউনিয়নের খরিদিচর গ্রামের মৃত আব্দুল জলিলের পুত্র আবু লেইছের বাড়িতে পুলিশের পরিচয় দিয়ে ডাকাতরা হানা দেয়। ডাকাতরা বাসার গ্রিল ভেঙ্গে প্রবেশের চেষ্টা করলে মোবাইল ফোনে ডাকাতের উপস্থিতি আশপাশের লোকজনদের জানিয়ে দেন গৃহকর্তা। এক পর্যায়ে মসজিদের মাইকে ডাকাতদের উপস্থিতি প্রচার করা হলে একটি ইঞ্জিন চালিত নৌকা যোগে দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায় ডাকাতরা।
খবর পেয়ে জাউয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর নির্মল চন্দ্র দেব ঘটনাস্থল পরিদর্শন করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24