শনিবার, ২৪ অগাস্ট ২০১৯, ০৪:০২ পূর্বাহ্ন
শিরোনাম:
ঠিকাদারের দায়িত্বহীনতায় জগন্নাথপুর-বেগমপুর সড়কে অসহনীয় দুর্ভোগ জগন্নাথপুরের টমটম চালকের হত্যাকাণ্ড উন্মোচিত,ঘাতকের স্বীকারোক্তিমুলক জবানবন্দি প্রদান জগন্নাথপুরে বিপুল উৎসাহ উদ্দীপনায় জন্মাষ্টমী উদযাপন জগন্নাথপুরে সরকারি গাছ কাটায় সেই যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা দায়ের ভারত-পাকিস্তান গুলি বিনিময় প্রাথমিক ও ইবতেদায়ি সমাপনী পরীক্ষা ১৭ নভেম্বর টমটম গাড়ীর জন্য জগন্নাথপুরের এক চালককে রশিদপুরে নিয়ে খুন,গ্রেফতার-১ জেলা আ.লীগের গণমিছিল ৫ বছরেও শেষ হয়নি জগন্নাথপুরের ভবেরবাজার-গোয়ালাবাজার সড়কের কাজ,দুর্ভোগ লাখো মানুষের “জুম্মু কাশ্মীরে,গণতহ্যা শুরু করেছে মোদী সরকার”

ছাতকে হাতকড়াসহ ডাকাতি মামলার আসামী ছিনতাই

Reporter Name
  • Update Time : বুধবার, ৩১ জানুয়ারী, ২০১৮
  • ৩৬ Time View

ছাতক প্রতিনিধি:: সুনামগঞ্জের ছাতক উপজেলায় পুলিশের কাছ থেকে আরকান আলী নামক এক ডাকাতি মামলার আসামীকে হাতকড়াসহ ছিনতাই করেছে তার আত্মীয়-স্বজনরা।
মঙ্গলবার রাতে উপজেলার কালারুকা ইউনিয়নের করছখালী গ্রামে এ ঘটনা ঘটে।
স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, মঙ্গলবার রাতে এসআই শফিকুল ইসলাম ও এএসআই জহির মিয়ার নেতৃত্বে পুলিশ ডাকাতি মামলার আসামী কালারুকা ইউনিয়নের করছখালী গ্রামের মৃত সুরুজ আলীর পুত্র আরকান আলীকে নিজ বাড়ি থেকে আটক করে। আসামী আটকের পর তার আত্মীয়-স্বজনরা পুলিশের উপর হামলা চালায়। এক পর্যায়ে আসামী আরকান আলীকে হাতকড়াসহ ছিনিয়ে নিয়ে যায় তারা। হামলায় এসআই শফিকুল ইসলাম ও এএসআই জহির মিয়া আহত হয়েছেন।

এ ঘটনায় রাতেই এসআই শফিকুল ইসলাম বাদী হয়ে ছাতক থানায় একটি পুলিশ এসল্ট মামলা(নং-২৯) দায়ের করেছেন। পুলিশ একই গ্রামের আব্দুর রহিমের পুত্র আজির উদ্দিনকে এ ঘটনায় আটক করেছে। বুধবার সকালে তাকে সুনামগঞ্জ জেল হাজতে প্রেরন করা হয়েছে।

ছাতক থানার ওসি আতিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের জোর প্রচেষ্টা চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24