1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরের আতাউর রহমান মানবাধিকার কমিশনের সিলেট বিভাগীয় আঞ্চলিক সমন্বয়কারী - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৩৩ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই

জগন্নাথপুরের আতাউর রহমান মানবাধিকার কমিশনের সিলেট বিভাগীয় আঞ্চলিক সমন্বয়কারী

  • Update Time : সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০১৫
  • ৪০৭ Time View

সিলেট সংবাদদাতা:: বাংলাদেশ মানবাধিকার কমিশন সিলেট মহানগর শাখার সভাপতি আতাউর রহমান কমিশনের সিলেট বিভাগীয় আঞ্চলিক সমন্বয়কারীর দায়িত্ব পেয়েছেন। বাংলাদেশ মানবাধিকার কমিশনের মহাসচিব ড. সাইফুল ইসলাম দিলদার স্বাক্ষরিত এক চিঠিতে তাকে এই দায়িত্ব প্রদান করা হয়েছে।
তিনি সিলেট বিভাগের সিলেট মহানগর, সিলেট জেলা, সুনামগঞ্জ জেলা, মৌলভীবাজার এবং হবিগঞ্জ জেলার আঞ্চলিক সমন্বয়কারী হিসেবে দায়িত্ব পালন করবেন। আঞ্চলিক সমন্বয়কারী হিসেবে সকল জেলা, মহানগর, উপজেলা এবং পৌরসভা শাখাসমূহের সকল কার্যক্রম তদারকি ও কমিশনকে গতিশীল করতে কাজ করবেন আতাউর রহমান। আঞ্চলিক সমন্বয়কারী হিসেবে এখন থেকে আতাউর রহমান নিজের গাড়িতে বাংলাদেশ মানবাধিকার কমিশনের পতাকা ও মনোগ্রাম ব্যবহার করতে পারবেন। জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের তেঘরিয়া গ্রামের বাসিন্দা সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলেন। তিনি অল্পভোটে পরাজিত হন উপজেলা পরিষদ নির্বাচনে। দীর্ঘদিন ধরে সিলেট শহরে ব্যবসার পাশাপাশি সামাজিক ও মানবাধিকার সংগঠনের একজন হয়ে কাজ করছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com