1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরের জয়নগর গ্রামে কবর স্থানের ভূমি দখলের অভিযোগ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৪১ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ

জগন্নাথপুরের জয়নগর গ্রামে কবর স্থানের ভূমি দখলের অভিযোগ

  • Update Time : বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর, ২০১৫
  • ৩৩৫ Time View

স্টাফ রির্পোটার :: জগন্নাথপুরে কবরস্থানের ভূমি দখল করে স্থাপনা নির্মানের অভিযোগ উঠেছে। এ ব্যাপারে বৃহস্পতিবার উপজেলা নির্বাহী কর্মকর্তার নিটক গ্রামবাসীর পক্ষে লিখিত অভিযোগ দায়ের করা হয়।
অভিযোগ পত্র থেকে জানা যায়, উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের জয়নগর গ্রামের পঞ্চায়িতী কবর স্থানের ভূমি একই গ্রামের আজমান আলী দখল করে বিভিন্ন স্থাপনা নির্মান করেন। গ্রামবাসীর শত বছরের একমাত্র কবর স্থানের ভূমি উদ্ধারে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করে বৃহস্পতিবার জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হুমায়ুন কবীর’র নিকট লিখিত অভিযোগ প্রদান করেন।
অভিযুক্ত আজমান উল্লার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমার মালিকাধীন ভূমির সঙ্গে কবরস্থানে ভূমি থাকায় কিছু ভূমি আমার দখলে রয়েছে। সরকারী সার্ভেয়ার দ্বারা মাফযোগ করে যদি আমার দখলে ভূমি থাকলে আমি তা ছেড়ে দেব।
জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হুমায়ুন কবীর জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com