1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে অনঙ্গমোহন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:২০ অপরাহ্ন

জগন্নাথপুরে অনঙ্গমোহন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ

  • Update Time : সোমবার, ১৪ মার্চ, ২০১৬
  • ৩৬৭ Time View

স্টাফ রিপোর্টার::জগন্নাথপুরের অনঙ্গমোহন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ পাওয়া গেছে। সোমবার উপজেলা শিক্ষা অফিসার বরাবার এলাকাবাসী প্রধান শিক্ষকের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগপত্র দাখিল করেন।
অভিযোগ সুত্রে জানা যায়, অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হারুনুর রশীদ বিদ্যালয়ে যোগদানের পর থেকে একের পর এক দূর্নীতি করে আসছে। বিগত ১১/১২/১৫ইং থেকে ২৫/১২/১৬ইং পর্যন্ত বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা রোকসানা আক্তার অজানা কারনে বিদ্যালয়ে অনুপস্থিত থাকেন। কিন্তু প্রধান শিক্ষক মোটা অংকের উৎকুচের মাধ্যমে নিজেই রোকসানার স্বাক্ষর জাল করে হাজিরা দিয়ে দেন। এক বছর পূর্বে এ বিদ্যালিয়ের ৫ম শ্রেনীর ছাত্রী জুলেখা বেগমকে নির্যাতন করে বিদ্যালয় ত্যাগ করতে বাধ্য করেন। সরকারী ভাবে ছাত্র-ছাত্রদের বেত্রাঘাত করার কোন নিয়ম না থাকলেও তিনি প্রায় সময় ছাত্র ছাত্রীদের জুতা পেটাসহ অকথ্য ভাষায় গালিগালাজ করেন।ইদানিং বিদ্যালয়ের ৫ম শ্রেনীর ছাত্র বিধান দাস ক্লাসে পড়া না পারার কারনে তার মাথার চুল কেটে দেন। দীর্ঘ দিন ধরে সরকারী ভাবে বরাদ্ধকৃত স্লিপ ও প্রাক-প্রাথমিকের টাকা ম্যানেজিং কমিটির সদস্যদের না জানিয়ে উত্তলন করে নিজে আত্মসাৎ করে আসছেন।এছাড়া বিদ্যালয়ের বার্ষিক ক্রিড়া ও সাংস্কৃতির অনুষ্ঠানের পুরষ্কারের জন্য যে টাকা সরকারীভাবে দেওয়া হয় তাও আত্মসাৎ করে আসছেন।

বিদ্যালয় সুষ্ঠভাবে পরিচালনা ও নিয়মিত পাঠদানের মাধ্যমে শিক্ষার মান বৃদ্ধির লক্ষে জরুরী ভিত্তিতে সংশ্লিষ্ট কৃতপক্ষের কাছে প্রধান শিক্ষকের অপসারনের দাবি জানিয়েছেন ভুক্তভূব্তি জনসাধারন ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com