1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে আজিজুস সামাদ ডন-নৌকার গনজোয়ার সৃষ্টি করতে হলে শেখ হাসিনার উন্নয়ন পরিকল্পনা তুলে ধরার আহবান - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৫৮ পূর্বাহ্ন

জগন্নাথপুরে আজিজুস সামাদ ডন-নৌকার গনজোয়ার সৃষ্টি করতে হলে শেখ হাসিনার উন্নয়ন পরিকল্পনা তুলে ধরার আহবান

  • Update Time : মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০১৭
  • ২৬৬ Time View

স্টাফ রিপোর্টার :: সাবেক কেন্দ্রীয় আওয়ামীলীগের উপ কমিটির সহ-সম্পাদক আজিজুস সামাদ আজাদ ডন বলেছেন, জননেত্রী শেখ হাসিনার নৌকার পক্ষে গনজোয়ার সৃষ্টি করতে হলে নেতাকর্মীদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের কর্মপরিকল্পনা এবং সাধারণ মানুষের পাশে থেকে তাদের সুখ-দুঃখের সাথী হয়ে থাকার জন্য অনুরোধ জানিয়েছেন। তিনি তৃর্নমূলের নেতাকর্মীরা দলের প্রাণ উল্লেখ করে বলেন, তাদের মূল্যায়ন যর্থাথ থাকতে হবে। তিনি সবাইকে শেখ হাসিনার নেতৃত্বে অবিচল থেকে নৌকার পক্ষে আগামী নির্বাচনে কাজ করার আহবান জানান।

মঙ্গলবার দুপুর ১ ঘটিকায় জগন্নাথপুর পৌরশহরের মধ্য বাজারে এক পথসভায় এসব কথা বলেন। সুনামগঞ্জ জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সৈয়দ সাব্বির আহমদের সভাপতিত্বে ও পৌর কাউন্সিলর সুহেল আহমদের পরিচালনায় এতে বক্তব্যে রাখেন উপজেলা আওয়ামীলীগ নেতা শহিদুল ইসলাম বকুল, নুরুল ইসলাম, তাজউদ্দিন আহমদ, আঙ্গুর মিয়া, বুরহান উদ্দিন, পৌর কাউন্সিলর আবাব মিয়া, বাজার ব্যবস্থাপনা কমিটির সাধারণ সম্পাদক জাহির উদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহবায়ক হাবিবুর রহমান, পৌর স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহবায়ক ছালিক আহমদ, বাজার বনিক সমিতির সহ-সভাপতি আমিনুল ইসলাম, যুবলীগ নেতা জামাল হোসেন, সিদ্দেকুর রহমান, সেলিম মিয়া, মহিম আহমদ, আনহার মিয়া, ছাত্রলীগ নেতা ইফতেকার হোসেন প্রমুখ। এর পূর্বে স্থানীয় পৌর পয়েন্ট থেকে আজিজুস সামাদ ডনের নেতৃত্বে নৌকার পক্ষে মিছিল বের হয়ে মধ্যবাজারে এসে শেষ হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com