1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে ঔষধ বিক্রয় কেন্দ্র সিলগালা, বিদেশী ঔষধ জব্দ, সর্তক করা হল ৫টি প্রতিষ্টানকে - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৫১ অপরাহ্ন

জগন্নাথপুরে ঔষধ বিক্রয় কেন্দ্র সিলগালা, বিদেশী ঔষধ জব্দ, সর্তক করা হল ৫টি প্রতিষ্টানকে

  • Update Time : মঙ্গলবার, ১০ অক্টোবর, ২০১৭
  • ২৯৪ Time View

স্টাফ রির্পোটার :: সুনামগঞ্জ জেলা ঔষধ অধিদপ্তরের উদ্যোগে মঙ্গলবার দিনভর জগন্নাথপুর পৌরশহরের বিভিন্ন ঔষধ বিক্রয় (ফার্মেন্সী) প্রতিষ্টানে অভিযান পরিচালিত হয়েছে। অভিযানকালে লাইসেন্স না থাকায় অবৈধভাবে ঔষধ বিক্রির অভিযোগে শহরের রানীগঞ্জ রোডস্থ এম,এ শাহিনের মালিকানাধীন দি নিউ লাইফ হার্বাল হেলথ কেয়ার প্রতিষ্টানটি সিলগালা করা হয়েছে।
এধরনের আরো ৫টি প্রতিষ্টানকে সর্তক প্রদান করে দুই মাসের মধ্যে লাইসেন্স করার জন্য শর্ত দেয়া হয়েছে। অন্যতায় আইনানুগত ব্যবস্থা গ্রহন করা হবে। যে ৫টি প্রতিষ্টানকে সর্তক করা হয়েছে সেগুলো হলো শহরের সুনামগঞ্জ রোডস্থ মা লক্ষী ফার্মেসী, সাগর মেডিকেল হল, তুলি মেডিকেল হল, মধ্যবাজারে আল্লাহ ভরসা ও অনিক ফার্মেসী। অভিযান নেতৃত্ব দেন সুনামগঞ্জের ড্রাগ সুপার শিকদার কামরুল ইসলাম। এ সময় জগন্নাথপুর কেমিষ্ট এন্ড ড্রার্গিস সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সুনামগঞ্জের ড্রাগ সুপার শিকদার কামরুল ইসলাম জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, সরকারী অনুমোদন না নিয়ে ঔষধ বিক্রি করায় একটি প্রতিষ্টান সিলগালা করা হয়েছে। সর্তক করা হয়েছে আরো ৫টি প্রতিষ্টানকে। এছাড়া অভিযানকালে বিপুল বিদেশী ঔষধ জব্দ করা হয়েছে। এধরনের অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com