বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ০৩:৩৩ অপরাহ্ন
শিরোনাম:
জেলা মহিলা আ.লীগ নেত্রী রফিকা চৌধুরীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে জগন্নাথপুরে দোয়া মাহফিল অনুষ্ঠিত আর্জেন্টিনার আদালতে সু চির বিরুদ্ধে মামলা দায়ের ছাতক-সুনামগঞ্জ সড়কে বিআরটিসি বাস চালুর দাবি সম্মেলনকে সামনে রেখে জগন্নাথপুরে আ.লীগের কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত জগন্নাথপুরে দুইটি সরকারি ইজারাকৃত জলাশয় থেকে মাছ শিকারের অভিযোগ জগন্নাথপুরে পরীক্ষা কেন্দ্রে মুঠোফোন রাখার দায়ে শিক্ষক বহিষ্কার জগন্নাথপুরে জুয়া খেলার দায়ে দণ্ডপ্রাপ্ত চারজন কারাগারে ২৫ জনকে আসামি করে আবরার হত্যার চার্জশিট আ’লীগে দূষিত রক্তের প্রয়োজন নেই: কাদের আনন্দবাজার-এর বিশ্লেষণ মুসলিমরা ক্ষমতাহীন হয়ে পড়ছে ভারতে?

জগন্নাথপুরে খাবার বিতরণের খবর পেয়ে সহস্রাধিক অভাবি মানুষের ঢল

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০১৭
  • ৭৫ Time View

স্টাফ রিপোর্টার :: বন্যার্তদের মধ্যে খাবার বিতরণ করা হবে এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে সকাল থেকে বৃদ্ধা, বনিতা, শিশু কিশোর, নারী পুষকসহ সহস্রাধিক অভাবী মানুষের ঢল নামে জগন্নাথপুর পৌরশহরে। স্বাধীন বাংলার প্রথম পররাষ্ট্রমন্ত্রী জাতীয় প্রয়াত নেতা জগন্নাথপুরের কৃতি সন্তান আলহাজ্ব আবদুস সামাদ আজাদের ১২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে জগন্নাথপুর পৌরবাসীর ব্যানারে বন্যার্তদের মধ্যে বৃহস্পতিবার দুপুরে খাবার বিতরনের আয়োজন করা হয়। আয়োজকরা গত কয়েকদিন ধরে এলাকায় প্রচার প্রচারনা করেন।
এ খবর চারিদিকে ছড়িয়ে পড়লে সকাল থেকে দরিদ্র লোকজন পৌরসভার কার্যালয়ের সামনে অবস্থান নেন।

খাবার নিতে আসা উপজেলার সদরের করিমপুর গ্রামের হতদরিদ্র আলেয়া বেগম বেলা দুই ঘটিকার সময় জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম’র প্রতিবেদক কে জানান, খাবার বিতরণ করা হবে শুনে সকালে এসেছি। এখনো অপেক্ষা করছি। কিছুক্ষনের মধ্যে দেয়া হবে বলে শুনেছি। তিনি জানান, এবার ফসলডুবির কারনে ধান গোলায় তুলতে পারেনি। তার খুবই অভাব অনটনের মধ্যে আছেন বলে জানান।

আরেক নারী সুরত বিবি জানান, পরিবারের ৫ সদস্য নিয়ে খুবই কষ্টের মধ্যে আছি। ওএমএস’র চাল কেন্দ্রে ৮ দিন গিয়েও চাল পাইনি। শুধু শুধু লাইনে দাড়িয়ে কষ্ট ও দুর্ভোগ পোহাতে হয়েছে। এখন আর চাল কেন্দ্রে যাই না। খাবার দেয়া হবে শুনে সকালে এসেছি। এরকম শত, শত.লোকজন জানিয়েছেন তাদের দুঃখ কষ্টের কথা।

আয়োজকদের একজন জগন্নাথপুর পৌরসভার মেয়র হাজী আবদুল মনাফ জগন্নাথপুর টুয়েন্টিফোরজানান, অকাল বন্যা ও পাহাড়ি ঢলে হাওরের ফসলডুবির পর, মাছ ও হাঁসে মড়ক দেখার হাওরপাড়ের লোকজনের মধ্যে হাহাকার চলছে। এর মধ্যে কাল বৈখাশী ঝড়ের তান্ডব। ভাল নেই এখানকার মানুষজন। আমরা জাতীয় নেতা মরহুম আবদুস সামাদ আজাদের মৃত্যুবার্ষিকী উপলক্ষে জগন্নাথপুরের ৩ হাজার বন্যার্তদের মধ্যে আখনির প্যাক বিতরণ করেছি। এছাড়াও মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24