1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে ছিনতাইয়ের ঘটনায় দ্রুত বিচার আইনে মামলা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৪৩ পূর্বাহ্ন

জগন্নাথপুরে ছিনতাইয়ের ঘটনায় দ্রুত বিচার আইনে মামলা

  • Update Time : বুধবার, ৯ মার্চ, ২০১৬
  • ২৬৯ Time View

স্টাফ রির্পোটার :: জগন্নাথপুরে ছিনতাইয়ের ঘটনায় দ্রুত বিচার আইনে মামলা হয়েছে। বুধবার বিকেলে জগন্নাথপুর থানায় এ মামলা দায়ের করা হয়।
পুলিশ ও এলাকাবাসী জানান, উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের গর্ন্ধবপুর গ্রামের গরু ব্যবসায়ী ফজলু মিয়া স্থানীয় রানীগঞ্জ বাজার থেকে মঙ্গলবার রাত ১০টার দিকে নিজ বাড়িতে ফেরার পথে গর্ন্ধবপুর গ্রামের যুক্তরাজ্য প্রবাসি ইন্তাজ উল্লার বাড়ির নিকটবর্তী স্থানে মোটরসাইকেল যোগে দুই ছিনতাইকারী ফজলু মিয়া নিকট থেকে ১ লাখ সাত টাকা জোরপূর্বক ছিনিয়ে নিয়ে যায়। এ সময় ছিনতাইয়ের শিকার ব্যবসায়ী ফজলু মিয়া চিৎকার শুরু করলে স্থানীয় লোকজন ঘটনাস্থলে ছুঠে আসেন। এ ঘটনায় এলাকাবাসী ও বাজার ব্যবসায়ীরা রানীগঞ্জ বাজার থেকে ছিনতাইয়ের ঘটনায় জড়িত থাকার সন্দেহে সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের সোনাতনপুর গ্রামের সৌদি প্রবাসি হাজী কামাল উদ্দিনের পুত্র গুলজার আহমদ (২৫) ও পৌরএলাকার হবিবপুর গ্রামের মাহমুদ আলীর পুত্র আলীশা মাহমুদ (২০) কে আটক করে পুলিশে সোর্পদ করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে দুই ছিনতাইকারীকে রাত ১ টার দিকে থানায় নিয়ে আসে। ছিনতাইয়ের অভিযোগে আটকৃত দুই যুবক পৌরএলাকার ইকড়ছই গ্রামের বসবাস করে আসছিল। ছিনতাইয়ের শিকার ব্যবসায়ী ফজলু মিয়া বাদী হয়ে থানায় দ্রুত বিচার আইনে মামলা দায়ের করেছেন।

জগন্নাথপুর থানার ওসি মোঃ মুরছালিন ‘জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম’কে জানান, ‘‘ছিনতাইয়ের ঘটনায় দ্রুত বিচার আইনে মামলা হয়েছে। ছিনতাইকারীদের সুনামগঞ্জ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে’’।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com