মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ০৫:০৮ অপরাহ্ন
শিরোনাম:

জগন্নাথপুরে ধানভর্তি ট্রাক উল্টে এক শ্রমিকের নিহত, আহত-৮

Reporter Name
  • Update Time : সোমবার, ৭ মে, ২০১৮
  • ১১৫ Time View

স্টাফ রিপোর্টার:: জগন্নাথপুরে ধান বোঝাইকৃত ট্রাক উল্টে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ৮ জন শ্রমিক।
আজ সোমবার সন্ধ্যা ৬টার দিকে এ ঘটনাটি ঘটেছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার কলকলিয়া ইউনিয়নের কামারখাল গ্রামের কৃষক কুতুর উদ্দিনের মালিকাধীন বোরো ক্ষেতের পাকা ধান কাটার জন্য সিলেটের গোয়াইনঘাট উপজেলা থেকে প্রায় ১৫ জন শ্রমিক আসেন।
ধান কাটার কাজ শেষে সোমবার কামারখাল গ্রাম থেকে শ্রমিকগন তাদের পাওনা অর্থ ও ধান বোঝাই করে একটি ট্রাক করে এলাকায় ফিরছিলেন। বিকেলে কলকলিয়া ইউনিয়নের শ্রীধরপাশা- গলাখাই সড়কের গলাখাই সেতু এলাকায় হঠাৎ করে ট্রাকটি উল্টে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে আবদুর রউফ (৩৪) নামে এক শ্রমিক নিহত হয়। ওই শ্রমিক সিলেটের গোয়াইনঘাট থানার আলিপুর ইউনিয়নের উজুহাত গ্রামের ইয়াসিন মিয়ার ছেলে। এ ঘটনায় ট্রাকের ওপরে থাকা আরও ১০ জন গুরুত্বর আহত হয়েছেন। এর মধ্যে ফরিদ মিয়া (৪৫)কে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অপর আহত আব্দুল আলী (৩৮), শহর আলী ( ৫০), হাসনাত মিয়া (২৮), আবু কয়েছ (২৫), আব্দুল করিম (৩৭), হারিছ মিয়া (৪০) ও আব্দুল রহিম (৩০) স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়ে আসা আহত শ্রমিক আব্দুল আলী বলেন, প্রায় ১০ দিন ধান কাটা শেষে আনন্দ উৎসবে আমরা আজ বাড়ি ফিরলাম। পথ্যে মধ্যে হঠাৎ ট্রাকটি উল্টে যায়। এতে ট্রাকের ওপর থেকে নিচে পড়ে ধানের বস্তায় চাপায় আমাদের সঙ্গে এক শ্রমিকের মৃত্য হয়েছে। এ ঘটনায় আমিসহ আহত হয়েছেন আরও ৮ জন। তারা সবাই একই এলাকার বলে তিনি জানিয়েছেন।
কলকলিয়া ইউনিয়নের চেয়ারম্যান আবদুল হাশিম জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন,কলকলিয়া ইউনিয়নের শ্রীধরপাশা-গলাখাল সড়কটি বেশকিছ ুদিন ধওে সংস্কার না হওয়ায় চলাচলের অনুপযোগী হয়ে পড়ে। সড়কটি সংস্কারের জন্য স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরকে বারবার তাগদা দিলেও কাজ নাহ ওয়ায় প্রায়ই এ সড়কে দুর্ঘটনা ঘটছে। সোমবার সন্ধ্যায় সড়ক দুর্ঘটনায় ধান নিয়ে বাড়ি ফেরার পথে কৃষি শ্রমিকের মৃত্যু হয়েছে।
ঘটনাস্থল পরিদর্শনকারী জগন্নাথপুর থানার এসআই কবির উদ্দিন জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়েছে। ধানের বস্তার নিচে পড়ে নিহত কৃষককে এলাকায় পাঠানোর ব্যবস্থা করছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24