1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে বিভাগীয় কমিশনার-সরকারি সকাল সেবা জনগণের নিকট পৌছে দিতে হবে - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৫১ পূর্বাহ্ন

জগন্নাথপুরে বিভাগীয় কমিশনার-সরকারি সকাল সেবা জনগণের নিকট পৌছে দিতে হবে

  • Update Time : বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর, ২০১৯
  • ৩৪১ Time View

সরকারি সকল সেবাগুলো জনগোষ্টির নিকট পৌছে দিতে হবে। আমরা যদি আমাদের দায়িত্ব সঠিকভাবে পালন করতে পারি তাহলে সিলেট বিভাগকে ডিজিটাল বিভাগে রূপান্তর করা সম্ভব।
আজ বৃহস্পতিবার সকাল ১১টায় সিলেট বিভাগীয় কমিশনার মোঃ মোস্তাফিজুর রহমান পিএএ সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা প্রশাসনের আয়োজনে জনপ্রতিনিধি ও সরকারি দপ্তর প্রধানদের সঙ্গে ডিজিটাল জগন্নাথপুর বাস্তবায়ন কৌশল বিষয়ক এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
তিনি বলেন, জনসাধারণের সেবা পৌছে নিতে ‘৩৩৩’ হটলাইন চালু করা হয়েছে। এই কেন্দ্রে দিন রাত যেকোন সময় সেবা পাবেন জনসাধারণ। তিনি বলেন, হাওর বাওরের জেলা হচ্ছে সুনামগঞ্জ। হাওরের প্রাকৃতিক সম্পদ রক্ষনাবেক্ষন করে পর্যটন কেন্দ্র হিসেবে গড়ে তোলতে আমরা কাজ করছি।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার একার পক্ষে উন্নয়ন সম্ভব নয়। তাঁর এই উন্নয়ন অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে সবাইকে এগিয়ে আসতে হবে। তিনি বলেন, সকাল শিক্ষা প্রতিষ্ঠান পরিস্কার পরিচ্ছিন্নতা বজায় রাখতে হবে। শিক্ষক সংকট দুরকরণে সরকার নিরলসভাবে কাজ করছে। সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানরা যদি অর্থ সহায়তা করেন তাহলে তাদের অর্থে বেসরকারিভাবে শুন্য পদেগুলোতে শিক্ষক নিয়োগ দিয়ে শিক্ষা প্রতিষ্ঠানগুলোকে শিক্ষক সংকট দুর করা সম্ভব বলে তিনি জানান।
জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজ আলম মাসুমের সভাপতিত্বে ও উপজেলা সহকারি কমিশনার(ভূমি) ইয়াসির আরাফাতের পরিচালনায় উপজেলা সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও প্রযুক্তি) হারুন অর রশিদ। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান, ভাইস চেয়ারম্যান বিজন দেব, ফারজানা আক্তার, জগন্নাথপুর থানার ওসি (তদন্ত) নব গোপাল দাস, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক রেজাউল করিম রিজু, কলকলিয়া ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হাসিম, পাটলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সিরাজুল হক, চিলাউড়া হলদিপুর ইউনিয়নের চেয়ারম্যান আরশ মিয়া, রানীগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান শহিদুল ইসলাম রানা, সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের চেয়ারম্যান তৈয়ব মিয়া কামালি, আশারকান্দি ইউনিয়নের চেয়ারম্যান শাহ আবু ইমানী, পাইলগাঁও ইউনিয়নে চেয়ারম্যান মুখলিছ মিয়া, জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়, সাংবাদিক আব্দুল হাই প্রমুখ। পরে প্রধান অতিথি সিলেট বিভাগীয় কমিশনার মোঃ মোস্তাফিজুর রহমান পিএএ উপজেলা পরিষদ প্রাঙ্গণে ডিজিটাল সেন্টার ও গণশুনানী কক্ষের উদ্বোধন করেন।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com