1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে ভোট গ্রহন চলছে, ভোটার উপস্থিতি কম - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ

জগন্নাথপুরে ভোট গ্রহন চলছে, ভোটার উপস্থিতি কম

  • Update Time : সোমবার, ৬ মার্চ, ২০১৭
  • ১৫৪ Time View

স্টাফ রিপোর্টার :: জগন্নাথপুর উপজেলাসহ দেশের ১৪টি উপজেলা পরিষদের নির্বাচন আজ সোবার শুরু হয়েছে। আজ সকাল ৮টা থেকে প্রতিটি ভোট কেন্দ্রে ভোট গ্রহন শুরু হয়েছে । বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহন চলছে। ভোটারদের উপস্থিতি কম লক্ষ্যে করা যাচ্ছে। তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটারদের উপস্থিতি বাড়তে পারে বলে মনে করছেন স্থানীয় ভোটাররা।
একটি পৌরসভা ও ৮টি ইউনিয়ন নিয়ে গঠিত এ উপজেলায় মোট ভোটার সংখ্যা এক লাখ ৬৭ হাজার ৪৯৯ জন। এর মধ্যে পুুরুষ ভোটার ৮৩ হাজার ৬শ ৯২ ও মহিলা ভোটার ৮৩ হাজার ৮শ ৭জন। মোট ৮৭টি ভোট কেন্দ্রের ৪৩২টি বুথে ভোট গ্রহন হবে। ।

নির্বাচন সহকারি রির্টানিং অফিসার জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম বিল্লাহ জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে বলেন, শান্তিপূর্ন পরিবেশে ভোট গ্রহন শুরু হয়েছে। অবাধ, সুষ্ঠু ও একটি গ্রহনযোগ্য নির্বাচন সম্পন্নের লক্ষ্যে আমরা সকল প্রস্তুুতি গ্রহন করেছি। প্রতিটি ভোট কেন্দ্রে আইন শৃংখলা বাহিনীর পযাপ্ত সদস্যে নিয়োজিত রয়েছেন। ১৬জন এক্্িরকিউটিভ ম্যাজিস্ট্রেট নিয়োগ করা হয়েছে। আইন শৃংখলা রক্ষায় পুলিশ ৮শ ১৩জন, বিজিবি-৬০জন, র‌্যাব-৩২জন, আনসার ও ভিডিপির ১ হাজার ৪৪ জন নিয়োজিত রয়েছেন। এছাড়াও পুলিশ ও র‌্যাবের সাদা পোষাকে বিপুল সংখ্যক আইন শৃংখলা রক্ষাকারী বাহিনী ও ৯টি স্টাইকিং ফোর্স ৩১ টি মোবাইল টিম নির্বাচনী এলাকায় নিয়োজিত রয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com