1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে মদসহ যুবক গ্রেফতার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:২০ পূর্বাহ্ন
শিরোনাম:
দিরাইয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু পাকিস্তানে বজ্রপাত ও ভারী বৃষ্টিতে ৪১ জনের প্রাণহানি জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত

জগন্নাথপুরে মদসহ যুবক গ্রেফতার

  • Update Time : মঙ্গলবার, ২১ মার্চ, ২০১৭
  • ৩১১ Time View

স্টাফ রিপোর্টার :: জগন্নাথপুর থানা পুলিশ অভিযান চালিয়ে মাদকসহ এক যুবককে গ্রেফতার করেছে। তাকে আজ মঙ্গলবার জেল হাজতে পাঠানো হয়েছে।
পুলিশ জানান, থানার এ,এসআই শাহ জামালের নেতৃত্বে একদল পুলিশ গত সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে রানীগঞ্জ ইউনিয়নের শিবগঞ্জ বাজার সংলগ্ন সেতুর দক্ষিন পাড় থেকে জানু মিয়া (২৮) কে গ্রেফতার করে। এ সময় তার নিকট থেকে ভারতীয় ৫ বোতল অফির্সাস চয়েস মদ উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত যুবক উপজেলার পাইলগাও ইউনিয়নের মোজাহিদপুর গ্রামের মঈন উদ্দিনের পুত্র।
জগন্ন্থাপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মুরছালিন জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে জানান, গ্রেফতারকৃত ব্যক্তিকে সুনামগঞ্জ কারাগারে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com