1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে শিশু খুনের ঘটনায় মুলহোতাসহ গ্রেফতার-৩ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:২১ পূর্বাহ্ন

জগন্নাথপুরে শিশু খুনের ঘটনায় মুলহোতাসহ গ্রেফতার-৩

  • Update Time : মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারী, ২০১৭
  • ১৭৯ Time View

স্টাফ রির্পোটার ::: সুনামগঞ্জের জগন্নাথপুরে স্কুল ছাত্র হত্যাকান্ডের ঘটনায় পুলিশ ৩ জনকে গ্রেফতার করেছে। সোমবার রাতে তাদেরকে গ্রেফতার করা হয়।
এদিকে ময়না তদন্ত শেষে নিহত শিশু শুকুর আলী লাশ মঙ্গলবার গ্রামের বাড়িতে এসে পৌছিলে সেখানে এক হৃদয় বিদায়ক দৃশ্যের অবতরণ ঘটে। পিতার সাথে শক্রতার কারনে শিশুপুত্র খুনের ঘটনায় এলাকায় ক্ষোভ আর নিন্দার ঝড় বইছে। হত্যাকান্ডের ঘটনায় নিহত শিশুর বাবা মজর উদ্দিন বাদী হয়ে জগন্নাথপুর থানায় মঙ্গলবার সাতজনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশ হত্যাকান্ডের সাথে জড়িত থাকার অভিযোগে কান্দারগাও নোয়াগাও গ্রামের ইলিয়াস মিয়ার পুত্র নানু মিয়া (৩২), সুরুজ উল্লার পুত্র সুর ইসলাম (৪৮), ও আব্দুল হামিদের পুত্র রাসেল মিয়া (২৭) কে গ্রেফতার করেছে।

প্রসঙ্গত উপজেলার কলকলিয়া ইউনিয়নের কান্দারগাও গ্রামের মজর উদ্দিনের সঙ্গে একই গ্রামের নানু মিয়া গংদের দীর্ঘদিন ধরে পূর্ববিরোধ ও মামলা মোকদ্দমা চলছে। যার জের ধরে সোমবার দুপুরে মজর উদ্দিনের পুত্র কামারখাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্র শুকুর আলী কে প্রতিপক্ষের লোকজন ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করে লাশ গ্রামের হাওরে ফেলে দেয়।
জগন্নাথপুর থানার এস আই সাইফুল ইসলাম জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে বলেন,বাদীর দায়েরকৃত এজাহারভূক্ত মামলার প্রধান আসামী নানু মিয়া ও ৬ নং আসামী সুর ইসলামকে রাতেই অভিযান চালিয়ে গ্রেফতার করেছি। এছাড়াও ঘটনায় জড়িত থাকার সন্দেহে রাসেল নামে এক যুবককে আটক করা হয়েছে।

জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মুরসালিন জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে জানান, পুলিশ হত্যাকান্ডের সাথে জড়িত মুলহোতাসহ তিনজনকে গ্রেফতার করেছে। অপরাপর আসামিদের গ্রেফতারের চেষ্ঠা করছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com