1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুর ডিগ্রী কলেজ অধ্যক্ষের বিরুদ্ধে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৩৩ পূর্বাহ্ন

জগন্নাথপুর ডিগ্রী কলেজ অধ্যক্ষের বিরুদ্ধে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল

  • Update Time : বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০১৭
  • ২৪৬ Time View

স্টাফ রিপোর্টার :: জগন্নাথপুর ডিগ্রী কলেজের অধ্যক্ষ আব্দুর নুরের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করে উপজেলা নির্বাহী অফিসার বরাবরে বিভিন্ন খাত থেকে অবৈধ টাকা আদায়ের অভিযোগ করেছে শিক্ষার্থীরা ।
বৃহস্পতিবার দুপুরে জগন্নাথপুর ডিগ্রী কলেজের একাদশ শিক্ষার্থীর শিক্ষার্থীরা কলেজ প্রাঙ্গন থেকে মিছিল বের করে উপজেলা সদরের উপজেলা নিবার্হী কর্মকর্তার কার্র্যালয়ের সামনে বিক্ষোভ মিছিল করে। পের কলেজ অধ্যক্ষের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ এনে উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট একটি লিখিত অভিযোগ দেন।

অভিযোগে শিক্ষার্থীরা উল্লেখ করেন,কলেজ কর্তৃপক্ষ যে কোন পরীক্ষায় অকৃতকার্য হলে প্রতি বিষয়ে ১০০টাকা ও অনুপস্থিত থাকলে প্রতি বিষয়ে ২০০ টাকা করে আদায় করেন। উপবৃত্তির ক্ষেত্রেও ধনী ও প্রভাবশালীদের প্রাধান্য দেয়া হয়। অধ্যক্ষ সব সময় শিক্ষার্থীদেরকে ধমক দেন। এবং কোন কিছু হলে মামলা মোকদ্দমার হুমকি দেন। এছাড়াও ভর্তিক্ষেত্রে অতিরিক্ত টাকা আদায় করা হয়। শিক্ষার্থীরা মিছিলসহকারে উপজেলা নির্বাহী অফিসারের নিকট এসব সমস্যার সমাধান ও দুর্নীতিমুক্ত শিক্ষাঙ্গন গড়ে তুলতে সুদৃষ্টি কামনা করেন।

এব্যাপারে জগন্নাথপুর ডিগ্রী কলেজ’র অধ্যক্ষ আব্দুর নুরের সঙ্গে যোগাযোগ করা তিনি শিক্ষার্থীদের অভিযোগ অস্বীকার করে জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে বলেন, ষান্মাষিক পরীক্ষায় অকৃতকার্য শিক্ষার্থীদের পাশ না দেয়ায় তারা আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ এনেছে।

জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম বিল্লাহ জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে বলেন, আমি এখন অফিসের বাহিরে। শিক্ষার্থীদের অভিযোগ পত্রের বিষয়ে কিছু জানি না। খোঁজ নিয়ে দেখব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com