রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ০১:৩২ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে মাদ্রাসা ছাত্র সাব্বিরের হত্যাকারীদের ফাঁসির দাবীতে বিক্ষোভ মিছিল জগন্নাথপুরে পৃথক দুই হত্যাকাণ্ডের ঘটনায় এখনও মামলা হয়নি সাংবাদিকতার উজ্জ্বল পরিম-লে কামকামুর রাজ্জাক রুনু এক স্বপ্নচারী পুরুষ শেখ রাসেলের জন্মবার্ষিকী উপলক্ষে জগন্নাথপুরে আ.লীগের আলোচনাসভা জগন্নাথপুরে শ্রমিকলীগের কমিটি বিলুপ্ত জগন্নাথপুরের তিন রাজনীতিবীদ জেলা আ,লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মনোনীত হলেন জগন্নাথপুরে দুইপক্ষের বিরোধে বলি হলো মাদ্রাসার ছাত্র সাব্বির জগন্নাথপুরে ছিনতাইকৃত গ্রামীণফোনের রিচার্জ কার্ড-অর্থসহ ডাকাত গ্রেফতার জগন্নাথপুরে দুই পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে শিশু নিহত জগন্নাথপুরে অটোচালককে হত‌্যা করে লাশ ডোবায় ফেলে দিল দুবৃর্ত্তরা

জঙ্গিবাদ একটি বৈষ্যিক সমস্যা, ইসলামে জঙ্গিবাদের স্থান নেই : আকমল হোসেন

Reporter Name
  • Update Time : রবিবার, ১৪ আগস্ট, ২০১৬
  • ২৯ Time View

জগন্নাথপুরের ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান হলিয়ার পাড়া জামেয়া কাদেরিয়া সুন্নিয়া সিনিয়র মাদ্রাসার উদ্দোগে রোববার সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে সচেতনতা লক্ষে অভিভাবক ও সুধী সমাবেশ মাদ্রাসার গভর্নিং বডির সভাপতি আলহাজ¦ আব্দুল হক এর সভাপতিত্বে মাদ্রাসা মিলনায়তনে অনুষ্টিত হয়। এতে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব আকমল হোসেন।
প্রধান অতিথির বক্তব্যে জনাব আকমল হোসেন বলেন – জঙ্গিবাদ একটি বৈষ্যিক সমস্যা। জঙ্গি হামলা শুধু বাংলাদেশে হচ্ছে তা নয় আমেরিকা, ফ্রান্স, জাপান সহ সারা বিশ^ ব্যাপি বিভিন্ন কায়দায় জঙ্গি হামলা হচ্ছে। ইসলামের নামে আল্লাহু আকবার ধ্বনি দিয়ে মানুষ হত্যা করা ইসলাম কখনো অনুমোদন করেনা। ইসলামে জঙ্গিবাদের স্থান নেই। মাননীয় প্রধান মন্ত্রী সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে যে লড়াই শুরু করেছেন, আসুন আমরা সকলে মিলে প্রধান মন্ত্রী ও বর্তমান সরকারকে সবাতর্œক সহযোগিতা করে জঙ্গি মুক্ত বাংলাদেশ গড়ি।
স্বাগত বক্তব্যে হলিয়ার পাড়া জামেয়া কাদেরিয়া সুন্নিয়া সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ জনাবুু মঈনুল ইসলাম পারভেজ বলেন – বর্তমানে সন্ত্রাস ও জঙ্গিবাদ বাংলাদেশের অন্যতম প্রধান সমস্যা। সন্ত্রাস ও জঙ্গি হামলায় প্রাণপ্রিয় মাতৃভূমি আজ ক্ষত বিক্ষত। সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে আমাদের সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। একজন শিক্ষার্থী মাদ্রাসায় শিক্ষকবৃন্দের তত্বাবধানে মাত্র ছয় ঘন্টা থাকে অবশিষ্ট আঠার ঘন্টা অভিভাবক বৃন্দের তত্বাবধানে থাকে। কাজেই মাদ্রাসা থেকে আপনার ছেলে মেয়ে বাসায় যাওয়ার পর তারা কি করছে, কাদের, সাথে মেলামেশা করছে,সন্ধার পর আপনার সন্তানরা বাসায় ফিরছে কিনা, সঠিক ভাবে পড়া লেখা করছে কিনা তা অবশ্যই আপনাদের কে খতিয়ে দেখতে হবে। কারণ সন্তানদের জন্য শুধু বিদ্যালয় নয় পরিবার ও একটি আদর্শ পাঠশালা। আল্লাহু আকবার ধ্বনি দিয়ে যারা মানুষ হত্যা করে তারা কখনো মুসলমান হতে পারেনা। ইসলাম হচ্ছে সাম্য মৈত্রি ও শান্তির ধর্ম , ইসলাম কখনো জঙ্গি ও সন্তাস বাদ কে সমর্থন করেনা।
সহকারী শিক্ষক জনাব মহি উদ্দিন এমরান এর পরিচালনায় সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মো: মিজানুর রহমান ও হামদ পরিবেশন করেন মো: নাসির উদ্দিন।
সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মাদ্রাসা গভর্নিং বডির সদস্য সর্ব জনাব মো: ঈমান আলী মো: আবুল বশর মো: খুশেদ মিয়া মো: আব্দুর রউফ মো: জামাল উদ্দিন খান মো: মোজাক্কির হোসাইন প্রভাষক ফরিদ আহমদ সহকারী শিক্ষক মো: মিজানুর রহমান মো: আব্দুল হান্নান সিদ্দিকী অভিভাবক মো: আব্দুল মতিন ছাত্র সংসদের ভিপি আব্দুল্লাহ আল মাসুম প্রমূখ।
প্রেস বিজ্ঞপ্তি –

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24