শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ০৩:০০ পূর্বাহ্ন
শিরোনাম:
বোরকা পরে সমাবর্তনে যাওয়ায় প্রথম হয়েও স্বর্ণপদক পেলেন না নিশাত জগন্নাথপুরে কাল শুক্রবার সকাল ৮টা থেকে দুপুর ১২টা পর্যন্ত বিদ্যুৎ থাকবে না মিরপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারণায় প্রার্থীরা! জগন্নাথপুরে গলায় ফাঁস দিয়ে টমটম চালকের আত্মহত্যা জগন্নাথপুরে শিল্পকলা একাডেমির সভা অনুষ্ঠিত জগন্নাথপুর বাজারকে সিসি ক্যমেরার আওতায় আনতে মতবিনিময়সভা অনুষ্ঠিত জগন্নাথপুরে বিদ্যালয় সমূহে পরিছন্নতা সামগ্রী ও প্রচারপত্র বিতরণ কার্যক্রম শুরু রাতভর ৪ ক্যাসিনোতে অভিযান নারায়ণগঞ্জে মা ও দুই মেয়েকে গলা কেটে হত্যা যুক্তরাজ‌্যে বসবাসতরত জগন্নাথপুরের আ.লীগ পরিবারের মিলনমেলা

টিকিট বিহীন প্রবেশে বাধা দেয়ায় ছাত্রলীগের হামলায় সম্মিলিত নাট্য পরিষদের সাধারণ সম্পাদক রজতসহ আহত ৪

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২২ মে, ২০১৫
  • ৮৪ Time View

স্টাফ রিপোর্টার: সিলেট কাজী নজরুল অডিটরিয়ামে ফ্লেইমস’র ২য় বার্ষিকী উপলক্ষে কনসার্টে ছাত্রলীগের এক নেতাকে টিকিট বিহীন প্রবেশে বাধা দেয়ায় ছাত্রলীগের কাশ্মিন গ্রুপের নেতাকর্মীরা ব্যাপক তান্ডব চালিয়েছে। তাদের হামলায় সম্মিলিত নাট্য পরিষদের সাধারণ সম্পাদক, গণজাগরণ মঞ্চের অন্যতম সংগঠক রজত কান্তি গুপ্তসহ ৪ জন আহত হয়েছেন। তাদেরকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ছাত্রলীগ নেতাকর্মীরা ২য় দফা হামলার সময় কাজী নজরুল অডিটরিয়ামও ভাঙচুর করেছে।

রজত কান্তি গুপ্ত ছাড়া অন্য আহতরা হলেন, মেট্রোপলিটন ইউনিভার্সিটির কম্পিউটার সায়ন্সের লোকমান নকিব (২১), বিবিএতে অধ্যায়নরত ১৭নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি সায়মন (২০), তারেক (২২)। ওই ৩জনকে রাত সাড়ে ৮টায় হামলা চালিয়ে আহত করা হলেও রাত সাড়ে ১০টায় হামলা চালানো হয় সম্মিলিত নাট্য পরিষদের সাধারণ সম্পাদক রজতকে। ছাত্রলীগ নেতারা তাকে কুপিয়ে আহত করে বলে স্থানীয়রা জানান।

প্রত্যক্ষদর্শীরা জানান, মেট্রোপলিটন ইউনিভার্সিটির মিউজিক্যাল ক্লাব ফ্লেইমস’র ২য় বার্ষিকী উপলক্ষে রিকাবীবাজারস্থ কবি নজরুল ইসলাম অডিটরিয়ামে ‘নেভার টু ওল্ড টু রক ভলিউম-২’ কনসার্টের আয়োজন করে। কনসার্ট চলাকালিন সময় ছাত্রলীগের কাশমির গ্রুপের পারভেজ বিনা টিকিটে প্রবেশ করতে চাইলে বাধা দেয় ইউনিভার্সিটির ছাত্ররা। পরে পারভেজ তার সঙ্গীদের নিয়ে এসে হামলা চালালে আহত হন ছাত্রলীগ কর্মীসহ তিনজন।

এদিকে রাত ১০টার দিকে কাজী নজরুল অডিটরিয়ামে কি ঘটনা ঘটেছে তা জানতে যান নাট্যকার ও গণজাগরণ মঞ্চের সংগঠক রজত কান্তি গুপ্ত। এ সময় পূর্ব থেকে ওৎপেতে থাকা ছাত্রলীগ নেতারা তাঁকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতারি কুপায়। পরে স্থানীয়রা তাঁকে সিলেট ওসমানী মেডিকেলে ভর্তি করেন। আহতদের মধ্যে রজত কান্তি গুপ্ত, নকিব ও সায়মন এর অবস্থা আশঙ্কাজন বলে জানা গেছে।

সম্মিলিত নাট্য পরিষদের সাবেক পরিচালক নাট্যকার চম্পক সরকার জানান, রজতের ডান হাতে বেশ কয়েকটি কুপ দেয়া হয়েছে। রাতেই অস্ত্র প্রাচার করা হবে। তাঁর খুব বেশি রক্তক্ষরণ ঘটেছে বলে জানান তিনি।

কোতোয়ালি থানার সহকারী পুলিশ কমিশনার একেএম সাজ্জাদুল হাসান জানান, বিনা টিকিটে প্রবেশ করতে না দেয়ায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। ২য় দফা বিক্ষুদ্ধ জনতা নজরুল অডিটরিয়াম ভাঙচুর করে। এসময় তারা রজত কান্তি গুপ্তকে পেয়ে কুপিয়ে আহত করে তারা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24