শনিবার, ১৭ অগাস্ট ২০১৯, ০৭:১৮ অপরাহ্ন
শিরোনাম:
ভারত বিনা যুদ্ধেই হারাচ্ছে জঙ্গি বিমান, নিহত হচ্ছেন পাইলট ২০০৫ সালের সিরিজ বোমা হামলার বিচার অবশ্যই হবে: পরিকল্পনামন্ত্রী সাপের ছোবলে শিশুর মৃত‌্যু বণাঢ্য আয়োজনে জনপ্রিয় দৈনিক সুনামগঞ্জের খবরের বর্ষপূর্তি উদযাপন দৈনিক সুনামগঞ্জের খবরের এবার বর্ষসেরা প্রতিনিধি হলেন আশিক মিয়া বঙ্গবন্ধুকে ‘ফ্রেন্ড অব দ্য ওয়ার্ল্ড, হিসেবে আখ্যা দিল জাতিসংঘ জগন্নাথপুরে তিন লাখ টাকা মূল্যের সরকারি গাছ ‘কেটে’ নিলেন যুবলীগ নেতা। সাপের ছোবলে সাপুড়ের মৃত‌্যু জগন্নাথপুরের শাহজালাল মহাবিদ্যালয়ের শিক্ষার্থীসহ ৫ শিক্ষা সংগ্রামী সহায়তা পাবে আজ সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ২ বাংলাদেশি নিহত

দক্ষিণ সুনামগঞ্জে বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের স্বাধীনতা দিবস পালন

Reporter Name
  • Update Time : বুধবার, ২৭ মার্চ, ২০১৯
  • ১৪৭ Time View

ননা কর্মসুচীর মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস উদযাপন করেছেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠন। ২৬শে মার্চ মঙ্গলবার সকালে উপজেলা বিএনপি ও অঙ্গ-সহযোগি সংগঠনের উদ্যোগে স্থানীয় পাগলা হাই স্কুল এন্ড কলেজস্থ শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলী অর্পণ করা হয়। শ্রদ্ধাঞ্জলী অর্পণ শেষে এক র‌্যালী বের করা হয়। র‌্যালীতে মহান স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান শ্রদ্ধাভরে স্মরণ করা হয়। এছাড়া র‌্যালী থেকে মহান স্বাধীনতার ঘোষকের সুযোগ্য সহধর্মিনী তিন বারের সাবেক সফল প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবী জানানো হয় এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের বিরুদ্ধে দেয়া ফরমায়েসী সাজা বাতিল ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানানো হয়।
র‌্যালী পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সুনামগন্জ জেলা বিএনপির সহ-সভাপতি আনছার উদ্দীন। দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি আওয়াল উদ্দীনের সভাপতিত্বে ও উপজেলা যুবদলের সভাপতি মোঃ সোহেল মিয়ার পরিচালনায় অনুষ্ঠিত র‌্যালীতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা যুবদল সহ-সভাপতি রনজিৎ সুত্রধর, বিএনপি নেতা জিয়াউল হক, যুবদল নেতা আশরাফুল, তোফায়েল, তপু, মনির হোসেন, আলাল, নুরুল হোসেন, সাহাব উদ্দীন, সিজিল আহমদ রনি, মুহিবুর, আকাব উদ্দীন, নুরুল হক, আলীম উদ্দীন, ছাত্রদল নেতা শহিদুল, খালেদ, কবির, শাহাদাত হোসেন কামরান, ইমরান, আবু তাহের ইমন, সুমন, আল-আমীন, রাহূল, নাসির প্রমূখ।
প্রধান অতিথির বক্তব্যে আনসার উদ্দিন বলেন, স্বাধীনতা দিবসে মহান স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সুযোগ্য সহধর্মিনী কারাগারে থাকাই প্রমাণ করে দেশে মানুষের স্বাধীনতা নেই। বাকশালী সরকার মানুষের স্বাধীনতা হরণ করে ক্ষমতা কুক্ষিগত করে রেখেছে। স্বাধীনতার মোলিক শর্ত গণতন্ত্রকে গলাটিপে হত্যা করে স্বাধীনতার স্বাদ থেকে জাতিকে বঞ্চিত রেখেছে। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও গণতন্ত্র পুনরুদ্ধারের মাধ্যমে স্বাধীনতার স্বাদ জাতির ঘরে ঘরে পৌছে দিতে শহীদ জিয়ার সৈনিকদের অতন্দ্র প্রহরীর ভুমিকা পালন করতে হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24