রবিবার, ১৯ জানুয়ারী ২০২০, ০২:৫৯ অপরাহ্ন
শিরোনাম:
মৌলভীবাজারে স্ত্রী-মাসহ ৪ জনকে হত্যার পর আত্মহত্যা জগন্নাথপুরে ইউনিয়ন আ,লীগের সম্মেলন সফল করার লক্ষে প্রস্তুতিসভা অনুষ্ঠিত জগন্নাথপুরে ডাক্তার-নার্সের অবহেলায় শিশুর মৃত্যুের অভিযোগে তদন্ত কমিটি গঠন মুঠোফোনে প্রেমের ফাঁদে ফেলে কিশোরগঞ্জের তরুণী কে জগন্নাথপুর এনে ধর্ষণ নান্দনিক আয়োজনে ঐতিহ্যবাহি মিরপুরের উচ্চ বিদ্যালয়ে সাবেক শিক্ষার্থীদের মিলনমেলায় বাঁধাভাঙা উচ্ছ্বাস জগন্নাথপুরে জুয়াড়িসহ গ্রেফতার-১৩ কুকুরের সঙ্গে সেলফি, অতঃপর মুখে ৪০ সেলাই পৌর মেয়র আব্দুল মনাফের মরদেহে হিন্দু কমিউনিটি নেতাদের শ্রদ্ধা নিবেদন চিরনিদ্রায় নিজের তৈরী কবরে শায়িত জগন্নাথপুর পৌরসভার মেয়র আব্দুল মনাফ শ্রদ্ধা আর ভালবাসায় জগন্নাথপুর পৌরসভার জননন্দিত মেয়র আব্দুল মনাফকে শেষ বিদায়,জানাজায় শোকার্ত মানুষের ঢল

দিরাইয়ে নাসিরের বাসায় দুর্ধর্ষ ডাকাতির ঘটনায় গ্রেফতার নেই, উদ্ধার হয়নি অস্ত্র

Reporter Name
  • Update Time : সোমবার, ২ জানুয়ারী, ২০১৭
  • ৫৫ Time View

সুনামগঞ্জ সংবাদদাতা :: সুনামগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক সাবেক এমপি নাছির উদ্দিন চৌধুরীর বাসায় দুর্ধর্ষ ডাকাতির ঘটনায় জড়িত কাউকেই গ্রেফতার করতে পারেনি পুলিশ। জড়িতদের ধরতে পুলিশের অভিযানের পরও লুট হওয়া দুটি লাইসেন্সধারী আগ্নেয়ান্ত্রও উদ্ধার হয়নি।

দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুল জলিল জানান, ডাকাতির ঘটনার সঙ্গে জড়িতদের ধরতে ও লুট হওয়া অস্ত্র উদ্ধারে পুলিশ ব্যাপক অভিযান পরিচালনা করছে। যত দ্রুত সম্ভব তাদের গ্রেফতার করা হবে এবং অস্ত্র উদ্ধার করা হবে।

দুর্ধর্ষ এই ডাকাতির ঘটনাকে ‘পরিকল্পিত’ ও ‘জনপ্রিয় বিএনপি নেতা নাছির চৌধুরীর প্রাণনাশের উদ্দেশ্যে’ দাবি করে ঘটনার সঙ্গে জড়িদের দ্রুত গ্রেফতার এবং শাস্তির দাবি করেছেন জেলা বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতারা।

প্রসঙ্গত, শনিবার দিনগত রাতে বিএনপি নেতা নাছির উদ্দিন চৌধুরীর দিরাইয়ে থানা রোডের বাসায় দুর্ধর্ষ এক ডাকাতির ঘটনা সংঘটিত হয়। ডাকাতরা তার বাসায় ঢুকে বাসা থেকে দুটি আগ্নেয়ান্ত্র ও সোনাদানা লুট করে নিয়ে যায়। তারা নাছির চৌধুরীর বাসার তত্ত্বাবধায়ক লিলু মিয়াকে ধরে নিয়ে যাওয়ার পর খুন করে কাঠইর-জামালগঞ্জ সড়কের শান্তিপুর এলাকায় লাশ ফেলে যায়।

ডাকাতি ও খুনের ঘটনায় জড়িদের দ্রুত গ্রেফতার এবং শাস্তির দাবি জানিয়ে সোমবার গণমাধ্যমে আলাদা আলাদা বিবৃতি দিয়েছেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা সাবেক হুইপ ফজলুল হক আছপিয়া, বিএনপির সহ-সাংগঠনিক কলিম উদ্দিন মিলন, সদর উপজেলা চেয়ারম্যান দেওয়ান জয়নুল জাকেরীন, জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক আ স ম খালিদ, জেলা বিএনপি নেতা নাদির আহমদ, আবুল মনসুর শওকত, অধ্যক্ষ শেরগুল আহমেদ, উপজেলা চেয়ারম্যান হারুনুর রশীদ, শামসুল আলম ঝুনু, কামরুজ্জামান কামরুল, গনেন্দ্র চন্দ্র সরকার, জেলা কৃষক দলের সভাপতি আ ত ম মিসবাহ, জেলা যুবদলের আহ্বায়ক আনছার উদ্দিন, জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আব্দুল্লাহ আল নোমান, জেলা ছাত্রদলের আহ্বায়ক নূরুল ইসলাম নূরুল প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24