1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
নকল সরবরাহের অভিযোগে এসএসসি পরীক্ষায় ৯ শিক্ষক আটক - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৩৬ অপরাহ্ন
শিরোনাম:
ইসরায়েলবিরোধী বিক্ষোভের জেরে স্নাতক অনুষ্ঠান বাতিল করল সাউদার্ন ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রাগ সংবরণে নবীজির পরামর্শ মানবিক সাংবাদিকতার উজ্জ্বল দৃষ্টান্ত শংকর রায় জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু

নকল সরবরাহের অভিযোগে এসএসসি পরীক্ষায় ৯ শিক্ষক আটক

  • Update Time : বুধবার, ১৩ ফেব্রুয়ারী, ২০১৯
  • ২১০ Time View

নিউজ ডেস্ক: মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও সমমান দাখিল পরীক্ষায় নকল সরবরাহের দায়ে নাটোরের গুরুদাসপুরে শিক্ষকসহ ৯ জনকে আটক করে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (১১ ফেব্রুয়ারি) গুরুদাসপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মনির হোসেন ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মোট ৩ লাখ ২৫ হাজার টাকা জরিমানা আদায় করেন।

র‌্যাবের তথ্য মতে, চলমান দাখিল পরীক্ষায় মাদ্রাসা বোর্ডের ইংরেজি দ্বিতীয় পত্রের পরীক্ষা ছিল। পরীক্ষা শুরু হওয়ার পর গুরুদাসপুর উপজেলার মশিন্দা শিকারপাড়া ফাজিল মাদ্রাসা কেন্দ্রের বাইরে থেকে নকল সরবরাহ করছিল শিক্ষকসহ বেশ কয়েকজন ছাত্র। পরে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

পরবর্তীতে গুরুদাসপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মনির হোসেন ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মোট ৩ লাখ ২৫ হাজার টাকা জরিমানা আদায় করেন। দণ্ডিত ব্যক্তিরা হলেন, শাকিম হোসেন (৩৪), শওকত আলী (৪০), আলমগীর হোসেন (৩০), আমজাদ মিয়া (৪৮), আয়নাল হক (৫০), তরিকুল ইসলাম (২০), ফরহাদ আলী (২০), হারেজ আলী (২০) এবং আরিফ হোসেন (২০)।

উল্লেখ্য, চলমান এসএসসি ও সমমান পরীক্ষাকে প্রশ্নপত্র ফাঁস ও নকল মুক্ত রাখতে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে সরকার। প্রশ্নপত্র ফাঁস ও নকল রোধে এখন পর্যন্ত সারা দেশের বিভিন্ন জায়গা থেকে প্রশ্নপত্র ফাঁস চক্রের দেড় শতাধিক সদস্যকে আটক করেছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। সরকারের বিশেষ নজরদারির কারণে এবারের এসএসসি ও সমমানের পরীক্ষায় কোথাও প্রশ্নপত্র ফাঁসের ঘটনা ঘটেনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com