শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯, ১২:৫৬ অপরাহ্ন
শিরোনাম:
মুসলিমবিদ্বেষী আইনের বিরুদ্ধে ভারতজুড়ে বিক্ষোভ আমি স্বাধীনতা বিরুধী পরিবারের সন্তান নই- চেয়ারম্যান আব্দুল হাশিম জগন্নাথপুরে বাংলা মিরর সম্পাদক আব্দুল করিম গনি সংবর্ধিত জগন্নাথপুরে তিনদিন ব্যাপি বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন ব্রিটেনের নির্বাচনে আফসানার বড় জয়ে জগন্নাথপুরে উৎসবের আমেজ ব্রিটিশ পালার্মেন্টে ঝড় তুলবে বিজয়ী বাংলাদেশি বংশোদ্ভূত ৪ নারী এমপি ব্রিটেনের নির্বাচনে একটি আসনে বিশাল জয় পেয়েছেন জগন্নাথপুরের আফসানা বেগম অপরাধীদের প্রতি মহানবীর আচরণ যেমন ছিল সুদখোরদের ধরতে জেলা ও উপজেলায় মাঠে নামছে প্রশাসন জগন্নাথপুরে হাওরের জরিপ কাজ শেষ, কাজের তুলনায় বরাদ্দ কম, প্রকল্প কমিটি হয়নি একটিও

নতুন সড়ক আইন সংশোধনের দাবিতে জগন্নাথপুরে পরিবহন ধর্মঘট পালন, জনভোগান্তি

স্টাফ রিপোর্টার::
  • Update Time : মঙ্গলবার, ১২ নভেম্বর, ২০১৯
  • ৩২৫ Time View

নতুন সড়ক আইন-২০১৮ এর সংশোধনের দাবিতে সুনামগঞ্জের জগন্নাথপুরে পরিবহন ধর্মঘট সকাল সন্ধ্যা পালিত হয়েছে।

আজ মঙ্গলবার সুনামগঞ্জ জেলা পরিবহন শ্রমিকের ডাকা পরিবহন ধর্মঘটের অংশ হিসেবে সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত জগন্নাথপুরে পরিবহন ধর্মঘট পালন করা হয়।

এদিকে সকাল থেকে সবধরণের চলাচল বন্ধ থাকায় দুর্ভোগ পোহাতে হয় জনসাধারণকে।

স্থানীয়রা জানান, সিলেট বিভাগীয় শহরের সঙ্গে জগন্নাথপুর উপজেলাবাসীর যোগাযোগের প্রধান সড়ক জগন্নাথপুর-বিশ্বনাথ-রশিদপুর সড়ক (জগন্নাথপুর-সিলেট সড়ক) এবং জেলা শহরের সঙ্গে যোগাযোগের একমাত্র সড়ক জগন্নাথপুর-সুনামগঞ্জ সড়কটি। এই দুই সড়ক সহ জগন্নাথপুরের অভ্যন্তরিত সড়কে ভোর থেকে সন্ধ্যা পর্যন্ত যাত্রীবাহী মিনিবাসসহ সকল ধরনের যান চলচল করেনি। ফলে হঠাৎ করে সড়কে অর্বনীয় ভোগান্তির শিকার হয়েছেন মানুষজন।

জগন্নাথপুর উপজেলা সড়ক পরিবহন-শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি নিজামুল করিম জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, নতুন সড়ক আইন সংশোধনের দাবেিত সুনামগঞ্জ পরিবহন শ্রমিকের আহবানে ডাকা ধর্মঘটের অংশ হিসেবে আমরা জগন্নাথপুরে শান্তিপূর্ন পরিবেশে সকাল সন্ধ্যা ধর্মঘট পালন করেনি । তবে সন্ধ্যার পর থেকে যানবাহন চলাচল করবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24