রবিবার, ২৫ অগাস্ট ২০১৯, ০৬:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে নৌকাবাইচ:এবার সোনার নৌকা,সোনার বৈঠা জিতল কুতুব উদ্দিন তরী জগন্নাথপুরে সড়ক সংস্কার-অবৈধ যান অপসারণের দাবীতে আন্দোলনের হুঁশিয়ারি মালিক,শ্রমিক নেতারদের জগন্নাথপুরে এনজিও সংস্থা আশা’র উদ্যোগে তিনদিন ব্যাপি ফিজিওথেরাপী চিকিৎসা ক্যাম্প শুরু জগন্নাথপুরে মারামারি মামলাসহ বিভিন্ন ওয়ারেন্টের ১১ আসামী গ্রেফতার জগন্নাথপুরে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু জগন্নাথপুরে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামুলক সভা অনুষ্ঠিত ২১ আগস্টের মাস্টারমাইন্ডদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে আপিল করা হবে: ওবায়দুল কাদের ধর্মীয় শিক্ষার প্রয়োজন চিরদিন ৭১’র বয়স ৫ মাস,তবুও মানবতাবিরোধী অপরাধে সাংবাদিকের বিরুদ্ধে মামলা,প্রত্যাহারের দাবী ঠিকাদারের দায়িত্বহীনতায় জগন্নাথপুর-বেগমপুর সড়কে অসহনীয় দুর্ভোগ

নবীগঞ্জে ইয়াবাসহ গ্রেফতার মাদক স¤্রাট রোমান

Reporter Name
  • Update Time : রবিবার, ৬ আগস্ট, ২০১৭
  • ২৫ Time View

সংবাদদাতা নবীগঞ্জ

হবিগঞ্জের নবীগঞ্জ থানা পুলিশ গতকাল শনিবার রাত সোয়া ১১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে রোমান আহমদ (৩৫) নামের ইয়াবা এক ব্যবসায়ী ও সেবনকারী’কে গ্রেফতার করেছে। এ সময় তার দেহ তল্লাশী করে ১৫ পিচ ই্য়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। ধৃত রোমান আহমদ উপজেলার মানিকপুর গ্রামের হাসনু মিয়ার ছেলে। তার বিরুদ্ধে ইয়াবা ট্যাবলেটসহ বিভিন্ন মরণ নেশা মাদক বিক্রি ও সেবনের অভিযোগ রয়েছে।

পুলিশ সুত্রে জানাযায়, দীর্ঘদিন ধরে নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউপির মানিকপুর গ্রামের হাসনু মিয়ার ছেলে মাদক স¤্রাট রোমান আহমদ মরণ নেশা ইয়াবা ট্যাবলেটসহ বিভিন্ন মাদক বিক্রি ও সেবনের সাথে জড়িত থাকার অভিযোগ রয়েছে। শনিবার রাতে গোপন সুত্রে জানতে পারেন, অজ্ঞাত স্থান থেকে ইয়াবা ট্যাবলেট নিয়ে বিক্রির জন্য তার গ্রামের বাড়ির দিকে রওয়ানা দিচ্ছে। খবর পেয়ে থানার এসআই সামছুল ইসলাম, এএসআই জয়ন্ত তালুকদারের নেতৃত্বে একদল পুলিশ কুর্শি- ঘোলডুবা সড়কে ওৎ পেতে থাকেন। রাত সোয়া ১১ টার দিকে ওই সড়কের কুর্শি হ্যাচারী সংলগ্ন স্থানে সন্দেহজনকভাবে রোমান আহমদকে আটক করে তার দেহ তল্লাশী করা হয়। এ সময় তার পকেটে থাকা ১৫ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে তাকে থানায় নিয়ে আসা হয়। এ ব্যাপারে সংশ্লিষ্ট ধারায় মামলা হয়েছে। এ ব্যাপারে অফিসার ইনচার্জ এসএম আতাউর রহমান বলেন, নবীগঞ্জকে মাদক মুক্ত রাখতে প্রতিদিন মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে। মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের সাথে কখনও আপোষ করবেন না বলেও তিনি দৃড়তার সাথে উল্লেখ্য করে সকলের সহযোগিতা কামনা করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24