1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
নবীগঞ্জে ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:১৮ পূর্বাহ্ন

নবীগঞ্জে ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন

  • Update Time : সোমবার, ১০ আগস্ট, ২০১৫
  • ৩৭৪ Time View

রাকিল হোসেন :“দিন বদলের বাংলাদেশ, ফল বৃক্ষে ভরবো দেশ” এই প্রতিবাদ্য বিষয়কে সামনে রেখে নবীগঞ্জে ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন করা হয়েছে। গতকাল রবিবার সকালে নবীগঞ্জ উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারন অধিদপ্তরের যৌথ আয়োজনে উপজেলা পরিষদ প্রাঙ্গনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বৃক্ষ মেলার উদ্বোধন করেন হবিগঞ্জ-১ আসনের সাংসদ এমএ মুনিম চৌধুরী বাবু।
এর আগে উপজেলা পরিষদের সামনে থেকে একটি র‌্যালী বের করে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। পরে পরিষদের মিলনায়তনে আলোচনা সভার আয়োজন করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মাসুম বিল¬াহর সভাপতিত্বে উক্ত মেলার উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরী, পৌরসভার মেয়র অধ্যাপক তোফাজ্জল ইসলাম চৌধুরী, উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সের প.প কর্মকর্তা ডা: রথীন্দ্র চন্দ্র দেব, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইমদাদুর রহমান মুকুল, জাতীয় পার্টির সভাপতি ডা: শাহ আবুল খয়ের, সদস্য সচিব মাহমুদ চৌধুরী, ইউপি চেয়ারম্যান আনোয়ারুর রহমান, ওসি তদন্ত গৌর চন্দ্র মজুমদার, প্রাক্তন চেয়ারম্যান আব্দুর রউপ।
উপজেলা শিক্ষক সমিতির যুগ্ম সম্পাদক রুবেল মিয়ার পরিচালনায় অনুষ্ঠানের শুরুতেই শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার মো: দুলাল উদ্দিন

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com