রবিবার, ১৮ অগাস্ট ২০১৯, ০৯:১৮ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে শিক্ষক সংকট নিরসনে প্রবাসি সংগঠন নিয়োগ দিল ১২ প্যারা শিক্ষক যে ঘুষ খাবে সেই কেবল নয়, যে দেবে সেও অপরাধী: প্রধানমন্ত্রী বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ৭ জগন্নাথপুরের পাটলীতে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা জগন্নাথপুরে গাছ কাটার ঘটনায় যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা হচ্ছে জগন্নাথপুরে শিকল দিয়ে তিনদিন বেঁধে রাখার পর রিকশাচালকের মৃত্যু:হত্যা মামলা দায়ের ভারত বিনা যুদ্ধেই হারাচ্ছে জঙ্গি বিমান, নিহত হচ্ছেন পাইলট ২০০৫ সালের সিরিজ বোমা হামলার বিচার অবশ্যই হবে: পরিকল্পনামন্ত্রী সাপের ছোবলে শিশুর মৃত‌্যু বণাঢ্য আয়োজনে জনপ্রিয় দৈনিক সুনামগঞ্জের খবরের বর্ষপূর্তি উদযাপন

নবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় পিতা-পুত্রের মৃত্যু – আহত ২৫

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২৭ জানুয়ারী, ২০১৭
  • ২৮ Time View

রাকিল হোসেন সংবাদদাতা নবীগঞ্জ :: শুক্রবার সকাল ৭টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের কান্দিগাও গ্রামের নিকটে যাত্রবাহি বাস নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে পিতা পুত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছে কমপক্ষে আরো ২৫ জন।
স্থানীয় ও পুলিশ সুত্রে জানাযায়, গতকাল ভোরে রাতে চট্রগ্রাম থেকে ছেড়ে আসা সিলেটগামী একটি যাত্রীবাহি নং চট্রমেট্রো জ- (০৫-০০৪৪) উল্লেখিত স্থানে নিয়ন্ত্রন খাদে পড়ে এতে ঘটনাস্থলেই চট্রগ্রাম জেলার পতেঙ্গা উপজেলার বেলপাড়া গ্রামের আবু জাফরের ছেলে জনি মিয়া (৩৫), ও তার শিশু ছেলে জিহাদ মিয়া (৬)। এতে আহত হয়েছেন আরো অন্তত ২৫জন। আহতদের মধ্যে ৮জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ও নবীগঞ্জ উপজেলা হাসপাতালে পাঠানো হয়েছে। এ সময় প্রায় আধঘন্টা সময় মহাসড়কে যানচলাচল বন্ধ তাকে। ঘটনার খবর পেয়ে হাইওয়ে পুলিশ স্থানীয় লোকজন উপস্থিত হয়ে দুর্ঘটনা কবলিত লোকদের উদ্বার করেন।
এ ব্যাপারে শেরপুর হাইওয়ে পুলিশের এস আই সেকান্দার হোসেন জানান, ঘটনার খবর পেয়ে সাথে সাথে আমার ঘটনাস্থলে গিয়ে নিহত ও আহতদের উদ্বার করে পরিস্থিতি নিয়ন্ত্রন করি। বর্তমানে মহাসড়কে যানচলাচল স্বাভাবিক রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24