বুধবার, ২১ অগাস্ট ২০১৯, ০৮:২৩ অপরাহ্ন

নবীগঞ্জ জে,কে উচ্চ বিদ্যালয় শতবর্ষ উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী,নবীন প্রবীনদের উৎসবের আমেজ

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২৭ জানুয়ারী, ২০১৭
  • ২৭ Time View

রাকিল হোসেন: নবীগঞ্জ উপজেলার শত বছরের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্টান নবীগঞ্জ যুগল-কিশোর উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ পুর্তি উদযাপনের ১ম দিন শুক্রবার বেলা সাড়ে ৩টায় বর্নাঢ্য র‌্যালী বের করা হয়। স্কুল মাট প্রাঙ্গন থেকে শুরু করে রঙ-বেরঙের ব্যানার, ফেস্টুন নিয়ে নানা সাজে সেজেঁ শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে র‌্যালীটি। এ উপলক্ষে বর্ণিল সাজে সজ্জিত করা হয়েছে স্কুলের খেলার মাঠ ও স্কুলের অভ্যন্তরীন মাঠসহ শহরের আর্কষনীয় স্থান। ফলে নতুন সাজেঁ অচেনা এক শহরে পরিনত হয়েছে নবীগঞ্জ শহর। র‌্যালীটি শহর প্রদক্ষিন শেষে ফের স্কুল প্রাঙ্গনে গিয়ে সমাপ্ত হয়। উক্ত র‌্যালীর উদ্ধোধন করেন হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এম এ মুনিম চৌধুরী বাবু। উক্ত র‌্যালীতে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন শত বছর উদযাপন কমিটির সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরী, ঢাকা স্বাস্থ্য অধিদপ্তরের প্রাক্তন উপ-পরিচালক (স্বাস্থ্য) ডাঃ শফিকুর রহমান, নবীগঞ্জ পৌরসভার সাবেক মেয়র অধ্যাপক তোফাজ্জুল ইসলাম চৌধুরী, ওসি আব্দুল বাতেন খান, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ মিলু, পৌরসভার প্যানেল মেয়র এটিএম সালাম প্রমুখ। পরে বিকেলে আতশবাজীর মাধ্যমে আনন্দ ও সাংস্কৃতিক সন্ধার উদ্ধোধন করা হয়।
এর আগে সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত উক্ত বিদ্যালয়ের রেজিষ্ট্রেশনকৃত সকল ব্যাচের নবীণ প্রবীন শিক্ষাথীদের মধ্যে আইডি কার্ড, টি-শার্টসহ অন্যান্য উপকরন বিতরন করা হয়।
আজ ২৮ জানুয়ারী শনিবার সকাল ১০টায় অনুষ্টানের সমাপনী দিনে হেলিকপ্টার যোগে অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত এমপি কানাইপুর হেলিপ্যাডে অবতরণ করবেন। সকাল সাড়ে ১০টায় যুগল-কিশোর উচ্চ বিদ্যালয় মাঠে ভেন্যুতে উপস্থিত হয়ে প্রধান অতিথি হিসেবে তিনি অনুষ্টানের শুভ উদ্ধোধন করবেন। দু’দিন ব্যাপী অনুষ্টান মালায় নিদিষ্ট কার্ড শিক্ষার্থী ও অতিথি ব্যতিত কাউকে প্রবেশ করতে দেয়া হবে না।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Dwonload From ThemesBazar.Com
themebasjagannathpur24